কালার ইনসাইড

সিনেমায় ফারিয়ার বোন মারিয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/02/2019


Thumbnail

শাকিব খান-নুসরাত ফারিয়া জুটির প্রথম ছবি ‘শাহেনশাহ’। মুক্তি পাবে এ মাসেই। সিনেমার নতুন চমক হলো ফারিয়ার বোন মারিয়াও আছেন এই ছবিতে।

শামীম আহমেদ রনির পরিচালনায় আলোচিত এই ছবির প্রথম গান পাওয়া যাবে আগামী ২৫ ফেব্রুয়ারি। ‘রশিক আমার’ শিরোনামের গানটিতে নুসরাত ফারিয়ার পাশাপাশি পাওয়া যাবে বোন মারিয়া মৃত্তিকাকেও!

ভাবছেন মারিয়া পারফর্ম করেছে এই ছবিতে? ‘না। তেমন কিছু নয়।’ এমনটা জানালেন ফারিয়া। তবে কী? ‘এই গানে পর্দায় আমাকে যেমন দেখাবে তার পুরোটাই ওর তৈরি। এখানে আমার কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করার পাশাপাশি মেকআপও করেছে মৃত্তিকা।’ বললেন ফারিয়া। তিনি জানালেন,‘ ইনফ্যাক্ট এই ছবিতে আমার মেকআপ আর কস্টিউমের পুরোটাই ওর করা। আমার ধারণা, ওর কারণেই এবার আমাকে দর্শকরা দেখতে পাবেন একটু আলাদা আবহে। এটা আমার জন্য সৌভাগ্যের বিষয়।’

এই নায়িকা সূত্রে জানা যায়, ছবিতে ফারিয়ার সব গেটআপ মারিয়াই করেছেন। এর আগেও ফারিয়ার ড্রেস ডিজাইন করেছিল মারিয়া। এবার মেকআপের দায়িত্বটাও নিলেন তিনি।’

মারিয়া বলেন,‘ফারিয়ার জন্য এর আগেও কাজ করেছি। প্রথম কাজ ‘হিরো ৪২০’ ছবিতে। সেখানে কাস্টিউম ডিজাইন করেছিলাম। ‘ইন্সপেক্টর নটি কে’ ছবির গানের কাস্টিউম ডিজাইনও করেছিলাম। কাস্টিউমের পাশাপাশি এবার মেকআপ করলাম এই ‘শাহেনশাহ’ ছবিতে। 

মারিয়া জানান, বনানীতে তার দুটি ব্রাইডাল স্টুডিও আছে। এগুলোর নাম ‘জে কে ফরেন ব্র্যান্ড’ ও ‘গ্লো বাই মারিয়া মৃত্তিকা’। দুটি প্রতিষ্ঠান চালানোর পাশাপাশি ছোট বোনের জন্যই সিনেমায় যুক্ত হলেন বড় বোন মারিয়া।

 

বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭