ইনসাইড বাংলাদেশ

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 03/03/2019


Thumbnail

গুরুতর অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের সিসিইউ’তে চিকিৎসাধীন রয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সকাল থেকে তার অবস্থা আশঙ্কজনক বলে জানান চিকিৎসকরা। তবে তিনি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

আজ বিকেলে ওবায়দুল কাদেরকে দেখতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর কিছুক্ষণ পর তাকে দেখতে যান রাষ্ট্রপতি আবদুল হামিদ। এসময় উভয়কেই ওবায়দুল কাদেরের চিকিৎসার বিষয়ে বিস্তারিত জানান বিএসএমএমইউ`র উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া জানান, প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসার পর ওবায়দুল কাদেরকে ডাকেন। এসময় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে মিটমিট তাকানোর চেষ্টা করেন তিনি। এরপর রাষ্ট্রপতি আসলে তিনি পুরোপুরি তাকিয়েছেন।

রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দেয়ার বিষয়ে একই রকম তথ্য দিয়েছেন বিএসএমএমইউ`র পরিচালক ব্রি. জেনারেল আবদুল্লাহ আল হারুন।

এর আগে আজ রোববার সকালে হঠাৎ অসুস্থ হয়ে প্রথমে বিএসএমএমইউ`র আইসিইউতে ভর্তি হন কাদের। এরপর তাকে সিসিইউতে নেয়া হয়। এনজিওগ্রামে তার হার্টে ৩টা ব্লক ধরা পড়েছে। এর মধ্যে এর মধ্যে একটি ব্লক সরিয়ে রিং পরানো হয়েছে।

 

বাংলা ইনসাইডার/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭