ইনসাইড গ্রাউন্ড

একাদশে মুশফিক, তামিমকে নিয়ে শঙ্কা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/03/2019


Thumbnail

ক্রাইস্টচার্চে তৃতীয় ও শেষ টেস্টের জন্য প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ। ইনজুরির কারণে প্রথম দু’টেস্ট খেলতে না পারা মুশফিকুর রহিম করেছেন ব্যাটিং অনুশীলন। কিন্তু অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন ওপেনার তামিম ইকবাল। কাজেই ক্রাইস্টচার্চ টেস্টের একাদশের মুশফিকের ফেরার সম্ভাবনা যতটা উজ্জ্বল হয়েছে, ততটাই শঙ্কায় পড়েছে তামিমের থাকা।

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের প্রাপ্তির খাতা এখনো শুন্য। প্রথমে তিন ম্যাচে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ। আর তিন ম্যাচের টেস্ট সিরিজের বর্তমানে ২-০ তে পিছিয়ে আছে টাইগাররা। দরজায় কড়া নাড়ছে আরো একটি হোয়াইটওয়াশ।

বৃহস্পতিবার অনেক সময় ধরে নেটে ব্যাটিং অনুশীলন করেন মুশফিক। এ সময় তাকে বেশ স্বচ্ছন্দ মনে হয়। তাই টিম ম্যানেজম্যান্ট আশা করছেন সিরিজের শেষ টেস্টে খেলতে পারেন ডানহাতি এই ব্যাটসম্যান।

এদিকে, অনুশীলনের সময় তামিম ইকবালের ইনজুরি দুশ্চিন্তায় ফেলেছে টিম ম্যানেজম্যান্টকে। দু’দলের মধ্যে সিরিজের সর্বোচ্চ রান সংগ্রহক তিনি। চার ইনিংসে একটিতে সেঞ্চুরি ও দুটিতে হাফসেঞ্চুরি করেছেন বাঁহাতি এই ওপেনার। দারুণ ফর্মে থাকার পরও তামিমকে একাদশে না পাওয়া দলের জন্য দুর্ভাগ্য বলে মনে করছে টিম ম্যানেজমেন্ট। তবে এখনো দুদিন বাকী থাকায় আশাবাদী তারা। আগামী ১৬ মার্চ শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের তৃতীয় টেস্ট।

বাংলা ইনসাইডার/আরইউ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭