ওয়ার্ল্ড ইনসাইড

খুনি ট্যারান্টের ফাঁসি চান বোন ও অন্যান্য খবর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/03/2019


Thumbnail

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলাকারী ব্রেন্টন ট্যারান্টের মৃত্যুদণ্ড চেয়েছেন তারা চাচাতো বোন ডন্না কক্স। এছাড়া ট্যারান্টের চাচা এবং দাদিও হামলার নিন্দা জানিয়ে তার উপযুক্ত শাস্তি দাবি করেছেন।

অস্ট্রেলিয়ার মসজিদে গাড়ি হামলা

নিউজিল্যান্ডের পর এবার অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে একটি মসজিদে গাড়ি হামলা চালিয়েছে এক মাদকাসক্ত তরুণ। স্থানীয় সময় শনিবার নামাজ চলাকালীন সময় গাড়ি নিয়ে মসজিদের দরজায় আঘাত হানে সে। এসময় মসজিদে থাকা মুসল্লিদের অশ্রাব্য ভাষায় গালি-গালাজও করে সে।

সৌদি ও আমিরাতে হামলার হুমকি ইয়েমেনের

হুদায়দা বন্দরে বড় ধরনের হামলার জবাবে সৌদির রিয়াদ ও আমিরাতের আবুধাবিতে সামরিক স্থাপনায় হামলা চালানো হতে পারে বলে জানিয়েছেন ইয়েমেনের সেনা মুখপাত্র ব্রিগেডিয়ার ইয়াহিয়া সারি। রিয়াদ ও আবুধাবিতে হামলা চালানোর মতো উন্নত জঙ্গি বিমান তাদের কাছে রয়েছে বলেও দাবি করেছেন তিনি।

মসজিদে নিহতদের শোকসভায় গিয়ে তোপের মুখে ক্লিনটনকন্যা

নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে নিউজিল্যান্ডের মসজিদে নিহতদের শোকসভায় গিয়ে শিক্ষার্থীদের তোপের মুখে পড়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের মেয়ে চেলসি ক্লিনটন। নিউজিল্যান্ডে ভয়াবহ ওই হামলার পেছনে চেলসির বক্তব্যেরও দায় রয়েছে বলে কয়েকজন শিক্ষার্থী অভিযোগ করেছেন।

টুইটারে চৌকিদার হলেন মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটারে তার নামের সঙ্গে যোগ করেছেন চৌকিদার। সেই পথ ধরে বিজেপি`র অনেক নেতা-কর্মীরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের নামের আগে চৌকিদার শব্দটি যোগ করছেন।

’বোম্ব সাইক্লোনের’ পর যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্যা

‘বোম্ব সাইক্লোন’ এর পর যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলীয় সমভূমি ও নেব্রাস্কার বিশাল অংশে ইতিহাসের ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। অসংখ্য ঘরবাড়ি বিধ্বস্ত হওয়া এবং রাস্তাঘাট ভেসে যাওয়ার পাশাপাশি এ বন্যায় দুইজনের মৃত্যুও হয়েছে।

৯ মিনিটে ৬ সন্তানের জন্ম দিলেন মার্কিন নারী

একসঙ্গে ছয় সন্তানের জন্ম দিয়েছেন মার্কিন এক নারী। থেলমা চাইকা নামের ওই নারী কোন আধুনিক চিকিৎসা বিজ্ঞানের সাহায্য না নিয়ে স্বাভাবিকভাবেই ছয় সন্তানের জন্ম দিয়েছেন বলে জানা গেছে।

বাংলা ইনসাইডার/এএইচসি

 

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭