কালার ইনসাইড

সৃজিতকে বিয়ে করছেন মিথিলা?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/03/2019


Thumbnail

ভারতীয় শীর্ষ কয়েকটি সংবাদ মাধ্যমের দাবি, কলকাতার  নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশি অভিনেত্রী প্রেম করছেন। সম্ভাব্য সম্পর্কে নিয়ে তারা খবর প্রকাশিত করেছেন। এর আগে বাংলাদেশের আরেক অভিনেত্রী জয়া আহসানের সঙ্গেও প্রেমের গুঞ্জন ছিল এই নির্মাতার। জয়াকে সৃজিত বিয়ে করতে যাচ্ছেন বলে শোনা গিয়েছিল। কিন্তু সেই সম্পর্কে এক সময় ফাটল ধরে।

মোস্ট এলিজিবল ব্যাচেলর নির্মাতা সৃজিত মুখার্জি`র জীবনে `রহস্যময় নারী` হিসেবে আখ্যায়িত করা হয়েছে বাংলাদেশি মিথিলাকে।কলকাতার রাজারহাটে একান্ত মুহূর্তে তাঁদের দেখা গেছে বলে জানাচ্ছে গণমাধ্যমগুলো। মিথিলাই নাকি সেই নারী যিনি সৃজিতের জীবনে স্থিরতা আনতে যাচ্ছেন।

আর শুধু প্রেম নয়, ভারতীয় গণমাধম্যম একেবারে ঘনিষ্ঠ মহলের বরাত দিয়ে জানায়, আগামী বছরের শুরুতেই নাকি বিয়ের কথা ভাবছেন সৃজিত। কাকে বিয়ে করতে যাচ্ছেন? তিনি কি মিথিলা? সংশ্লিষ্টরা দুই ও দুই মিলিয়ে চার করে ফেলছেন। এই নির্মাতাকে নিয়ে এখন কলকাতা শহরে বেশ আলোচনা হচ্ছে, আর ঢাকায় মিথিলাকে নিয়ে আলোচনা যে হবে সেটা তো স্বাভাবিকই। এই মুহুর্তে মিথিলা অবশ্য কলকাতায় আছেন। তিনি প্রায় প্রায়ই কলকাতায় যাচ্ছেন। গেল বছরের শেষের দিকে পরিবার নিয়ে কলকাতায় ঘুরতে গিয়েছিলেন। 


বাংলা ইনসাইডার/এমআরএইচ





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭