ইনসাইড বাংলাদেশ

ডিএসইসির ফ্রি হেলথ ক্যাম্পে রক্তের নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/03/2019


Thumbnail

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের(ডিএসইসি) উদ্যোগে সংগঠনের সদস্যদের জন্য কিডনি-ইউরোলজি ও নিউরোমেডিসিন বিষয়ক দুই দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের প্রথম দিন ছিল আজ সোমবার। এদিনে রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের অধীনস্ত অ্যাডভান্স সেন্টার অব কিডনি অ্যান্ড ইউরোলজির (আকু) সৌজন্যে সোমবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বাংলাদেশ প্রেস কাউন্সিল-এর হল রুমে রক্তের নমুনা সংগ্রহ করা হয়। সংগঠনের বিপুল সংখ্যক সদস্য রক্তের নমুনা দেন।

ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জাকির হোসেন ইমন। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুক্তাদির অনিক। এসময় কার্যনির্বাহী কমিটির সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন সাবেক নেতারাও। পুরো মেডিকেল ক্যাম্পের সমন্বয় করেন কোষাধ্যক্ষ আবু কাউছার খোকন।

ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন বিজনেস ডেভেলপমেন্টের ম্যানেজার শাহ্ নাঈম হাবীব, ডেপুটি ম্যানেজার আব্দুর রাজ্জাক, সি. এক্সিকিউটিভ শাহনুর আলম প্রমুখ।

২০ মার্চ মেডিকেল ক্যাম্পের দ্বিতীয় দিনে রক্ত পরীক্ষার রিপোর্ট প্রদান এবং বিশেষজ্ঞ চিকিৎকরা কিডনি-ইউরোলজি ও নিউরোমেডিসিন বিষয়ক পরামর্শ দিবেন। পাশাপাশি কিডনি-ইউরোলজি ও নিউরোমেডিসিন বিষয়ক একটি সেমিনার অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ। উপস্থিত থাকবেন প্রফেসর ডা. সোহরাব হোসেন সৌরভ, ডা. কাজী আবদুল্লাহ আল-মামুনসহ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সদস্য, কিডনি-ইউরোলজি ও নিউরোমেডিসিন বিষয়ক কয়েকজন চিকিৎসক।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭