কালার ইনসাইড

আসছে দিনে আলিয়া থাকবেন সবচেয়ে আলোচনায়, কারণ…

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/03/2019


Thumbnail

আলিয়া ভাট কার সঙ্গে প্রেম করেন? এমন প্রশ্ন নিশ্চয়ই এখন আর পাঠকরা খোঁজে না। কারণ প্রায় প্রায়ই তাকে রনবীর কাপুরের বাহুবন্দী হতে দেখা যায়। আলিয়া এই বাহুবন্দি হয়ে কোথায় যাচ্ছেন সে খবরে ভারতীয় গণমাধ্যম সর্বদাই সরব থাকে খবর দিয়ে। নানা সময়ে রটে তার বিয়ের খবর। সেই বিয়ের খবর যদি আগামী বছরও ঘটে। সেটা যে বলিউডের অন্যতম চর্চিত বিষয় থাকবে সেটা বলার অপেক্ষা রাখে না। এসবই হলো তার ব্যক্তিগত বিষয়। কিন্তু ব্যক্তিগতর বাইরে কর্মক্ষেত্রেও যে তিনি সবাই ছাড়িয়ে যাচ্ছেন আগামী কয়েকবছরে। আপাতত তার হাতে থাকা সিনেমাগুলো তাই বলছে। চমকে যাওয়ার মতো সব সিনেমায় কাস্টিং হয়ে আছেন এই ভাট কন্যা।

চলতি বছরের ১৭ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ‘কলঙ্ক’। করণ জোহর প্রযোজিত ও অভিষেক বর্মণ পরিচালিত পিরিয়ড ড্রামা ‘কলঙ্ক’। ১২ মার্চ ‘কলঙ্ক’ ছবির টিজারটি ইউটিউবে প্রকাশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ভিউ সংখ্যা এসে দাঁড়ায় দুই কোটি ৬০ লাখে। টিজারে মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও আদিত্য রয়সহ একঝাঁক বলিউড তারকাকে বিভিন্ন লুকে দেখা গেছে। সিনেমার মূল নায়িকা আলিয়া। বোঝাই যাচ্ছে এত তারকার সিনেমা বলিউডের ভালো কিছুই দিতে যাচ্ছে।

এ বছরের ২০ ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটির প্রথম সিনেমা `ব্রহ্মাস্ত্র`। সিনেমাটি নির্মাণ করেছেন অয়ন মুখার্জি। সিনেমার শুটিং প্রায় শেষ। শোনা যাচ্ছে এই সিনেমার মুক্তির পরই তাদের পরিবার থেকে বিয়ের কথা পাকাপাকি করা হবে। দেখা যায় বিগ বাজেটের সিনেমাটি কতটা ব্যবসায়িকভাবে সফল হতে পারে।  

করণ জোহরের পিরিয়ড ড্রামা ‘তাখত’। করণ জোহর পরিচালিত ‘তাখত’ ছবিতেও অভিনয় করবেন একঝাঁক তারকা অভিনয়শিল্পী। আলিয়া ভাট ছাড়াও কারিনা কাপুর, রণবীর সিং, অনিল কাপুর, ভিকি কুশল, ভূমি পেডেনকার এবং জাহ্নবী কাপুরের অভিনয়ের কথা শোনা যায়।

এছাড়াও নীরাজ ঘায়ওয়ান এর আনটাইটেলড বায়োগ্রাফিক্যাল ড্রামা, মহেশ ভাটের রোমান্টিক-থ্রীলার ‘সাড়াক ২’, সঞ্জয় লীলা ভানসালীর পরিচালনায় সালমান খানের সঙ্গে রোমান্টিক ‘ইনশাল্লাহ’, এস.এস. রাজামৌলি`র পিরিয়ড ড্রামা ‘আর আর আর’সহ আরও কয়েকটি সিনেমার কথা পাকাপাকি হয়ে আছে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭