ইনসাইড বাংলাদেশ

ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/03/2019


Thumbnail

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে সময় সদর উপজেলার ভেন্নাবাড়ি রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন-শহরের ইসলামবাগ এলাবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫), মোহাম্মদ পাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)। অপরজনের পরিচয় এখনো জানা যায়নি, তার আনুমানিক বয়স ২০।

পুলিশ ও এলাকাবাসীর ধারণা, নিহত যুবকরা সদর উপজেলার ভেন্নাবড়ি রেলক্রসিং পার হওয়ার সময় রেলের নিচে কাটা পড়ে নিহত হয়। এ সময় তারা হয়তো শহরের দিকে বাড়িতে ফিরছিল।

জানা গেছে, ওই রেল ক্রসিংটিতে কোনো পাহারাদার ছিল না। ভেন্নাবাড়ি গ্রামের কয়েকজন এলাকাবাসী অভিযোগ করে বলেন, এখানে পাহারাদার থাকলে এ ধরনের দুঃখজনক ঘটনা অবশ্যই ঘটতো না। গোপালগঞ্জ- রাজশাহী রেললাইনে সব রেল ক্রসিংয়ে পাহারাদার বসানোর দাবি জানান এলাকাবাসী।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রেনটি রাত ১১টার দিকে গোপালগঞ্জে এসে পৌঁছায়। দুর্ঘটনাস্থলে একটি রেল ক্রসিং রয়েছে। ধারণা করা হচ্ছে, এই তিন যুবক মোটরসাইকেলে করে রেললাইন ক্রস করার সময় ট্রেনের নিচে কাটা পড়েছে।

খবর পেয়ে পুলিশ ভোর সাড়ে ৬টার দিকে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

বাংলা ইনসাইডার/এসএইচ/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭