ইনসাইড গ্রাউন্ড

এপ্রিলের তৃতীয় সপ্তাহে টাইগাদের চূড়ান্ত দল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/03/2019


Thumbnail

আগামী ৩০ মে শুরু হবে বিশ্বকাপের মাঠের লড়াই। আইসিসি‘র নিয়মে রয়েছে একমাস আগে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করতে হবে অংশ গ্রহণকারী দলগুলোকে। কিন্তু এর অনেক আগে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু‘র মতে এপ্রিলের তৃতীয় সপ্তাহে জানা যাবে কারা প্রতিনিধিত্ব করবেন লাল-সবুজ জার্সিতে।

বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হবে কবে, এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদন নান্নু জানান, `আগামী মাসের ১৪-১৫ তারিখের মধ্যেই চূড়ান্ত হয়ে যাবে দল। এই সময় যেহেতু বাংলা নববর্ষ, তাই সবাই ছুটির মেজাজে থাকবে। তাই কয়েকদিন পিছিয়ে আগামী ১৮ এপ্রিলের মধ্যে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।‘

এছাড়া প্রধান নির্বাচক আরো জানান ২২ এপ্রিল থেকে মিরপুরে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপের মূল প্রস্তুতি। যদি সাত থেকে আটদিনের বেশি হোম অব ক্রিকেটে অনুশীলন করতে পারবে না টাইগাররা। কারণ এরপরই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলতে রওনা দেবে মাশরাফিরা। সুতরাং ১ মে আয়ার‌ল্যান্ডের উদ্দেশে যাত্রা করবে বাংলাদেশ। ৫ মে শুরু হয়ে ত্রিদেশীয় সিরিজ শেষ হবে ১৭ মে। সেখান থেকে সরাসরি বিশ্বকাপে অংশগ্রহণের জন্য ইংল্যান্ড যাবে বাংলাদেশ দল।

বাংলা ইনসাইডার/আরইউ/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭