ইনসাইড গ্রাউন্ড

কিরণের জামিনের প্রতিবাদে বাফুফের সামনে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/03/2019


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করার অভিযোগে করা মামলায় বর্তমানে জামিনে রয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। তার জামিনের বিরুদ্ধে বিক্ষোভ করেছে সাধারণ ফুটবল সমর্থকরা।

দুপুরে বাফুফের কার্যালয়ের সামনে ফুটবল সমর্থকবৃন্দের ব্যানারে বিক্ষোভে অংশ নেয় সাধারণ ফুটবল সমর্থকরা। এসময় তারা জামিন বাতিল করে মাহফুজা আক্তার কিরণকে কারাগারে পাঠানোর দাবি জানায়। এছাড়া বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধেও স্লোগান দেয় সাধারণ ফুটবল সমর্থকরা।

এর আগে এই মামলায় গত ১৬ মার্চ ধানমণ্ডি থেকে মাহফুজা আক্তার কিরণকে গ্রেপ্তার করে মতিঝিল থানা পুলিশ। সেদিন তাকে হাজির করা হয় আদালতে। জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

গত ১৯ মার্চ মাহফুজা আক্তার কিরণের জামিন চেয়ে আবেদন করেন তার আইনজীবী লিয়াকত হোসেন। পরে আদালত ১০ হাজার টাকা মুচলেকায় মাহফুজা আক্তার কিরণের জামিন মঞ্জুর করেন।

একটি বেসরকারি টেলিভিশনে প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি করেন মাহফুজা আক্তার কিরণ। সেটি প্রচার হওয়ার পর বাফুফের সদস্যের বিরুদ্ধে মামলাটি করেন ক্রীড়া সংগঠক আবু হাসান চৌধুরী প্রিন্স। ৮ মার্চ আদালত ফিফার সদস্য মাহফুজা আক্তারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

বাংলা ইনসাইডার/আরইউ/এমআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭