কালার ইনসাইড

ঈদের লড়াই, কে জিতবে?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/03/2019


Thumbnail

এই সপ্তাহে বলিউডের সবচেয়ে বড় খবর সালমান খান ও সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’। দীর্ঘদিন পর এই জুটি ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছে। শুধুমাত্র নায়ক- পরিচালক জুটিই চমকীয় নয়, নায়ক-নায়িকাও চমক দিবে। এই সিনেমার মাধ্যমে জুটি হতে যাচ্ছেন সালমান ও আলিয়া ভাট। অবশ্য অনেকে এখনই ব্যঙ্গ করা শুরু করেছে, চাচ্চুর সঙ্গে কিভাবে রোমান্স করবেন আলিয়া?

ছবিটি ২০২০ সালের ঈদে মুক্তি পাবে। কিন্তু সমস্যা হচ্ছে অন্যখানে। এই সিনেমার আগেই রোহিত শেঠী ও অক্ষয় কুমার ঘোষণা দিয়েছেন, তাদের সিনেমা ‘সরিয়াবানসী’ও মুক্তি পাবে এই তারিখে। বোঝাই যায় কত বড় ক্ল্যাশ অপেক্ষা করছে ২০২০ সালের ঈদে। তবে অনেকে বলছে, বানসালীর এবার ছাড় দেওয়া উচিত। তার সিনেমা এগিয়ে বা পিছিয়ে যেতে পারে। কারণ এর আগে বানসালীর ‘পদ্মাবতী’র জন্য অক্ষয় তার ‘প্যাডম্যান’ মুক্তির ডেট পিছিয়েছিল। সে সময় অক্ষয় সংবাদ সম্মেলন ডেকে সিনেমা পেছানোর ঘোষণা দেন। কিন্তু বানসালী সিনেমা পেছানোর সিদ্ধান্ত নিলেও সালমান খান তাতে কতটা সায় দিবে সেটাও দেখার বিষয়। সাল্লু ফ্যাক্ট বলে কথা! অন্যদিকে ‘সরিয়াবানসী’র পরিচালক রোহিত ও প্রযোজক করণ জোহরেরও বদনাম কম নেই। তারা ছবি পেছায় না কখনো, তাতে যার সঙ্গেই সম্পর্ক যাক। এর আগে এই ক্ল্যাশ নিয়ে করণ তার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর সঙ্গে ঝগড়ায় মেতেছিল। অজয় দেবগনের স্ত্রী কাজলের সঙ্গেও মুখ দেখাদেখি বন্ধ ছিল। যদিও তাদের ফের সুসম্পর্ক হয়েছে। এই মুহুর্তে বলিউডের হিট মেশিন বলা হয় রোহিত শেঠীকে। অন্যদিকে প্রযোজক করণ জোহরও বেশ শক্ত। বোঝাই যাচ্ছে কেউ কাউকে ছাড়তে রাজি নন।

ক্ল্যাশ এই দুই ছবির মধ্যেই শেষ হবে না। যশরাজ ফিল্মসের রনবীর কাপুর অভিনীত ‘শমসেরা’ও ঈদে মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া আছে। সিনেমাটিতে রনবীর কাপুরের নায়িকা বানি কাপুর। অন্যদিকে বাহুবলি খ্যাত পরিচালন রাজমৌলির ‘আরআরআর’ও ঈদে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। সবার আগে এই ছবির ঘোষণা দেওয়া হয়েছে। যদিও সেটা অন্য ইন্ডাস্ট্রির ছবি। কিন্তু ছবিতে রামচরণ ও এনটিআর জুটি প্রথমবারের মত একসঙ্গে অভিনয় করছেন। এই ত্রয়ীর সিনেমাও যে ভারত কাপাবে সেটা আগেই আঁচ করা যায়।

এই চার ছবির ক্ল্যাশ অপেক্ষা করছে ২০২০ সালের ঈদে। দেখা যাক কে আগায় কে পেছায় আর কেইবা ময়দান ছেড়ে দেয়।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭