ইনসাইড বাংলাদেশ

ফুল দিয়ে ফেরার পথে বিএনপি নেতাদের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/03/2019


Thumbnail

স্বাধীনতা দিবসে শহীদদের স্মরণে স্তম্ভে ফুল দিয়ে ফেরার পথে ফরিদপুর জেলা বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা হামলার শিকার হয়েছেন। আজ মঙ্গলবার সকালে ফরিদপুরের গোয়ালচামট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত হয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছা,  জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একেএম কিবরিয়া স্বপন, জেলা বিএনপির সহপ্রচার সম্পাদক দিলদার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি লিটন বিশ্বাস, ছাত্রদলের আল আমীন তুষার, শ্রমিক দলের বিল্লাল তালুকদার প্রমুখ। এর মধ্যে জুলফিকার হোসেন জুয়েলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, বিএনপি ও স্বেচ্ছাসেবক দল পৃথকভাবে স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে ফেরার সময় স্মৃতিস্তম্ভের অদূরে এ হামলা হয়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে নেতাকর্মীদের আহত করে। তবে কারা এ হামলার সঙ্গে জড়িত তা জানা যায়নি।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এএসএম নাসিম হামলার সত্যতা নিশ্চিত করে জানান, হামলার ঘটনায় ৩ জন আহত হওয়ার খবর শুনেছি। তবে এ ঘটনায় থানায় এখনও কেউ লিখিত অভিযোগ করেনি।

 

বাংলা ইনসাইডার/এমআর

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭