ইনসাইড বাংলাদেশ

সোহেল তাজ যাচ্ছেন আপনার দরজায়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/04/2019


Thumbnail

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তিনি এখন রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত না থাকলেও মানুষ তাকে ভোলেনি। তার জনপ্রিয়তা এখনো তুঙ্গে। তিনি যেতে পারেন আপনার বাড়িতে। যেকোনো সময়ে টোকা দিতে পারেন আপনার দরজায়।

বুধবার (৩ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে এমনটাই জানিয়েছেন তিনি। সেই ভিডিওতে তাকেও দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, চোখে কালো চশমা পরে মোটরসাইকেল নিয়ে গ্রামের রাস্তা দিয়ে এক বাড়িতে যান সোহেল তাজ। সেখানে একটি ঘরের দরজায় নক করেন তিনি।

পোস্ট করে তিনি লিখেছেন, ‘গ্রাম থেকে শহর, টেকনাফ থেকে তেঁতুলিয়া, ইউরোপ থেকে আমেরিকা, মধ্যপ্রাচ্য থেকে এশিয়া, পৃথিবীর যেই প্রান্তেই থাকুন না কেন, আপনার দরজায় টোকা পড়তে পারে।’

এমনকি তিনি হেলমেট প্রসঙ্গে বলেন, যদিও গ্রামের সড়কে মোটরবাইক চলাচলে মাথায় হেলমেট ব্যবহারের বাধ্যবাধকতা নেই, তবুও আমি নিরাপত্তার স্বার্থে হেলমেট ব্যবহারের অনুরোধ জানাই।’

উল্লেখ্য, এর আগে সোহেল তাজ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছিলেন। সেখানে রাজনীতিতে যুক্ত হওয়া নিয়ে কোন কথা বলেননি। তবে জানিয়েছিলেন সামাজিক ও সংস্কারমূলক কাজে নিজেকে যুক্ত করার কথা।

ভিডিও দেখুন এখানে... 

 

বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭