সোশ্যাল থট

‘ঠ্যাং ভাইঙা দিমু’; নৌকার সমর্থকদের ম্যাজিস্ট্রেটের হুমকি(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/04/2019


Thumbnail

সম্প্রতি চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ চলছিল ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে। সেখানেই ঘটে ঘটনাটা। সকাল ৯টার দিকে সেখানে আসেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালনকারী কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়া সদরের সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান বিজয়। এসেই তিনি সরকারী দল আওয়ামী লীগের কর্মী সমর্থকদের হুমকি দেন। সেই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমেই এই ম্যাজিস্ট্রেট তর্জনি উচিয়ে তেড়ে যান। উচ্চস্বরে তিনি বলছেন, যাও এখান থেকে, যাও। সঙ্গে সঙ্গেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও লাঠি নিয়ে তেড়ে যান সাধারণ ভোটার ও নৌকার সমর্থকদের দিকে।

এরপর কেন্দ্রের সামনে দাঁড়িয়ে তিনি ইশারায় মারের ভঙ্গি দেখিয়ে তিনি আরও বলছেন, ‘আরেকবার যদি এদিকে আসছ- ঠ্যাং ভাইঙা দিমু কিন্তু।’

এরপরই নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান কেন্দ্রের বাইরে ভোটার স্লিপ দেওয়ার টেবিলের দিকে কোন প্রার্থী, কোন প্রার্থী বলে এগিয়ে যান। বলেন-‘এখানে নৌকার কেউ থাকতে পারবে না।’

তিনি টেবিলের সামনে গিয়ে বলতে শুরু করেন, ‘আনারস হলে ঠিক আছে।’ এ সময় ভয়ে আওয়ামী লীগের সমর্থকরা তাদের সঙ্গে থাকা নৌকার ব্যাজ-লিফলেট লুকিয়ে ফেলে।

স্থানীয় ছাত্রলীগ কর্মীরা অভিযোগ করেন, ভোটের দিন শুধু কেন্দ্র বা এর আশপাশেই দায়িত্ব পালন করে ক্ষান্ত হননি কামরুজ্জামান। শহরের সর্বত্র যেখানে আওয়ামী লীগের নেতাকর্মীদের পেয়েছেন তাদের ওপর চড়াও হয়েছেন। তার নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী ছাত্রলীগের নেতাকর্মীদের মারধর করেছে।

ভিডিও লিংক:



বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭