কালার ইনসাইড

জানাযা নিয়ে টেলি সামাদের দুই সংসারের দ্বন্দ্ব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/04/2019


Thumbnail

ব্যক্তি জীবনে দুইবার সংসার পেতেছিলেন টেলি সামাদ। আর তাতেই মৃত্যুর পর জানাজা নিয়ে দেখা দেয় দ্বন্দ্ব। দুই সংসারের পক্ষ থেকে আলাদা আলাদা জানাজার দাবি করা হয়। প্রথম পক্ষের বড় মেয়ে কাকলী দাবি করেন পশ্চিম রাজাবাজারেই টেলি সামাদ থাকতেন। এলাকাবাসী চায় সেখানেই তার বাবার জানাজা হোক। 

অন্যদিকে টেলি সামাদের দ্বিতীয় স্ত্রীর সংসারে একমাত্র পুত্র দিগন্ত সামাদও মগবাজারে তার বাবার জানাজা দাবি করেন। দিগন্ত তার মায়ের সঙ্গে মগবাজারেই থাকেন। তিনি বলেন,‘এত দিন অনেক কিছু থেকেই বঞ্চিত করা হয়েছে। এমন কি রাজাবাজারের বাড়িতে একটি ফ্ল্যাটও আমাদের দেওয়া হয়নি। যাই হউক বাবা মারা গেছেন। আমি তার ছেলে। আমারো তো অধিকার আছে বাবার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার। আমি তাদের সাথে আলাপ করে জানাজার সময় নির্ধারণ করেছিলাম। কিন্তু হুট করে তারা সময় পরিবর্তন করলো। তাহলে কি আমারা আমার বাবা জানাজা করতে পাড়বো না? এখানেও আমাকে কেন বঞ্চিত করা হবে?’

টেলি সামাদের দুই স্ত্রীর সম্পর্কে টানাপোড়েনের গল্প পুরনো। এই বরেণ্য অভিনেতার মৃত্যুও দুই সংসারের বিভক্তি ও দ্বন্দ্ব মেটাতে পারেনি। জানাজা নিয়ে বিভক্তিতে দুই পরিবারের সেই চিত্রটাই ফুটে উঠলো।

অবশেষে জানা গেল, হাসপাতাল থেকে টেলি সামাদের মরদেহ ফার্মগেটের পশ্চিম রাজাবাজারে নিজ বাসায় নেওয়া হবে।

সেখানে এলাকার মসজিদে বাদ মাগরিব তার প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। এরপর তার দ্বিতীয় সংসারের কথা রাখতে মগবাজারে বাদ এশা দ্বিতীয় জানাজা হবে। রোববার মুন্সিগঞ্জ সদরের নওগাঁ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে টেলি সামাদকে।

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা টেলি সামাদ না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন আজ। রাজধানীর স্কয়ার হাসপাতালে শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭