ইনসাইড পলিটিক্স

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিলেন মির্জা ফখরুলের ছোট ভাই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 09/04/2019


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই মির্জা ফয়সল আমীন। গতকাল সোমবার এলাকার উন্নয়নের বিষয়ে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেন ঠাকুরগাঁও পৌরসভার মেয়র ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সল আমীন।

গতকাল ঠাকুরগাঁও শহরের স্বর্ণকার পট্টি থেকে মির্জা পেট্রোল পাম্প পর্যন্ত পৌনে ২ কিলোমিটার রাস্তার পুনঃপাকাকরণ কাজের উদ্বোধন করেন ফয়সল আমীন। এসময় তিনি বলেন, ‘আমি ধন্যবাদ জ্ঞাপন করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তিনি পৌরসভার সে দাবিগুলো মেনে নিয়েছেন এবং বক্তব্যের সময় প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছিলেন ঠাকুরগাঁও পৌরসভার দাবিগুলো বাস্তবায়ন করা হবে। এরই ধারাবাহিকতায় গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় পৌরসভার স্বর্ণকার পট্টি থেকে মির্জা পাম্প পর্যন্ত পৌনে দুই কিলোমিটার রাস্তা পুনঃপাকাকরণে বরাদ্দ আসে ১ কোটি ৮৫ লাখ টাকা।’

তিনি বলেন, পৌরসভার মেয়র হওয়ার পর নানাভাবে চেষ্টা করেও তিনি তিন বছরে এলাকার জনগণের জন্য তেমন কিছুই করতে পারেননি। একাদশ সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুগাঁওয়ে গেলে তার কাছে উন্নয়নের দাবিগুলো তুলে ধরা হয়েছিল, তারই ফল এখন পাওয়া যাচ্ছে।

 

বাংলা ইনসাইডার

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭