কালার ইনসাইড

বিএনপির মনোনয়ন প্রত্যাশী অভিনেতাকে প্রধানমন্ত্রীর অনুদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/04/2019


Thumbnail

ঢাকাই ছবির অভিনেতা আহমদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিকিৎসার জন্য এই অনুদান দেয়া হয়েছে বলে জানা যায়।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়, আহমদ শরীফ ও তার স্ত্রীর চিকিৎসার জন্য এই অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী।

বৃহস্প্রতিবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে অনুদানের চেক গ্রহণ করেন অভিনেতা আহমদ শরীফ। অনুদান পাওয়ার পর আহমেদ শরীফ ও তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

৭৬ বছর বয়সী অভিনেতা আহমেদ শরীফ দীর্ঘদিন ধরে নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। আহমেদ শরীফের স্ত্রী মেহরুন আহমেদ নরসিংদীর একটি স্কুলে সংগীতের ক্লাস নেন। তিনিও শারীরিকভাবে অসুস্থতায় ভুগছেন। আহমেদ শরীফ দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি বরিশালের কোন একটি আসন থেকে বিএনপির পক্ষে সংসদ সদস্য হিসেবে মনোনয়ন প্রত্যাশিও ছিলেন এক সময়। একসময় তিনি বিএনপির অঙ্গসংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংসদের (জাসাস) সভাপতির দায়িত্বও পালন করেছিলেন।

তবে প্রধানমন্ত্রী শিল্পীদের সাহায্যে দল, ধর্ম, বর্ন হিসেবে করেন না। তিনি আহমদ শরীফের এমন দুর্দিনে পাশে দাড়িয়েছেন। বিএনপির কেউ খোঁজ নিয়েছেন কিনা জানতে চাওয়া হলে আহমেদ শরীফ বলেন, বিএনপির রাজনীতি থেকে দূরে সরেছি অনেকদিন। যখন বিএনপির রাজনীতির সঙ্গে জড়িয়েছিলাম। তখন অনেককিছু না চিন্তা করেই জড়িয়েছিলাম।

আহমেদ শরীফ প্রায় আট শতাধিক বাংলা চলচিত্রে অভিনয় করেছেন। খল চরিত্রে অভিনয়ে সফলতা পেলেও অনেক চলচ্চিত্রে ভিন্ন চরিত্রেও অভিনয় করেছেন তিনি। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্য রয়েছে অরুণোদয়ের অগ্নিসাক্ষী, তিন কন্যা (১৯৮৫), বন্দুক, কেয়ামত থেকে কেয়ামত (১৯৯৩), চাওয়া থেকে পাওয়া (১৯৯৬), দেনমোহর (১৯৯৬) প্রভৃতি।

 



বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭