কালার ইনসাইড

শ্রাবন্তী কেন কাউকে না জানিয়ে বিয়ে করছেন?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/04/2019


Thumbnail

আজ শ্রাবন্তীর বিয়ে। কলকাতার জনপ্রিয় এ নায়িকা তৃতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন। চুপিচুপি প্রেম করছিলেন শ্রাবন্তী। গেল পয়লা বৈশাখ (ভারতের) চুপিসারে সেরে ফেলেছেন বাগদান। চুপিচুপি এবার বিয়েটাও সেরে ফেলছেন তিনি। সহকর্মীদের তেমন কাউকে এই বিয়ের খবর জানাননি বলে জানা গেছে। গোপনীয়তার সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে ইতিমধ্যে চণ্ডীগড়ে শ্বশুড় বাড়িতে গিয়েছেন। অনেকে মনে করছেন, দ্বিতীয় বিয়ে তিনি বেশ ধুমধাম করে আয়োজন করেন। কিন্তু সে বিয়ে খুব অল্প সময়ে ভেঙ্গে যায়। তাই এই বিয়েতে সবাইকে কি জবাব দিবেন। তাই আর লোক জড়ো করেনি।

শ্রাবন্তীর প্রেমিকের নাম রোশন সিং। পেশায় কেবিন ক্রু সুপারভাইজার। এক বছর প্রেমের পর গত সোমবার বাগদান করেছেন তাঁরা। সোমবার ভারতের পশ্চিমবঙ্গের তপসিয়ার একটি রেস্তোরাঁয় শ্রাবন্তী-রোশনের আংটিবদল হয়। আমন্ত্রিত লোকজনকে আগে থেকেই জানিয়ে দেওয়া হয়, সঙ্গে কোনো ফোন রাখা যাবে না। বিয়েতেও কোন অতিথি ফোন রাখতে পারবেন না বলে আগেই জানানো আছে।

শ্রাবন্তীর বর রোশন একটি এয়ারলাইনসের কেবিন ক্রু সুপারভাইজার। পারিবারিকভাবে অনেক দিন ধরেই যুক্ত দুজন। পরিবার নিয়ে একসঙ্গে দোল উৎসব উদযাপন করেছেন তাঁরা। এমনকি শুটিংয়ের সময়ও কখনো কখনো উপস্থিত থাকতেন রোশনের মা। তাঁকে রীতিমতো ‘মা’ বলে সম্বোধন করতেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, খুব অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী। ২০০৩ সালে রাজীবকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। তাঁর ও রাজীবের একটি ছেলেও রয়েছে, তাঁদের ছেলে ঝিনুক শ্রাবন্তীর কাছেই থাকে। এরপর শ্রাবন্তী কৃষ্ণ ভিরাজ নামে এক মডেলের সঙ্গে প্রেম ও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও সে বিয়েও টিকেনি এ অভিনেত্রীর।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭