ইনসাইড বাংলাদেশ

জায়ানকে দেখতে যাবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/04/2019


Thumbnail

আগামীকাল জায়ানের মরদেহ দেখতে বনানী যাবেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী ব্রুনাই সফর শেষে আজ সন্ধ্যায় দেশে ফিরছেন। আগামীকাল সকাল ১১ টায় জায়ানের মরদেহ ঢাকায় আসার কথা। বনানী ২ নম্বর রোডের বনানী ক্লাব মাঠ তার জানাযা অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী কার্যালয় সূত্রে জানা গেছে, আগামীকাল জায়ানকে শেষবারের মতো দেখার জন্য প্রধানমন্ত্রী বনানী যেতে পারেন।

জায়ানের মৃত্যুতে তিনি অত্যন্ত শোকাতুর। অত্যান্ত ব্যাথিত হয়েছেন। তিনি জানিয়েছেন, শেষবারের মতো জায়ানকে এক নজড় দেখার জন্য তিনি আগ্রহী। ধারণা করা হচ্ছে, মরদেহ আসার পরপরই প্রধানমন্ত্রী যেকোন সময় বনানী যেতে পারেন।

উল্লেখ্য, শ্রীলঙ্কায় রোববার আঘাত হানা সিরিজ বোমা হামলায় নিহত হয় জায়ান চৌধুরী। মা-বাবা আর ভাইয়ের সঙ্গে শ্রীলঙ্কায় বেড়াতে গিয়েছিল আট বছরের শিশু জায়ান। কিন্তু সিরিজ বোমা সব শেষ করে দিলো।

হোটেল শ্যাংরি লায় হামলায় গুরুতর আহত হন জায়ানের বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স। এ ঘটনায় সমমর্মিতা ও সমবেদনা জানাতে শেখ সেলিমের বাসায় ছুটে আসেন মন্ত্রী, আওয়ামী লীগের নেতাকর্মীসহ স্বজনরা।

শেখ সেলিমের মেয়ে সোনিয়া তার এক ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় বাংলাদেশের হাইকমিশনারের বাসায় নিরাপদে আছেন। শেখ সেলিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুপাতো ভাই।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭