ইনসাইড গ্রাউন্ড

বঙ্গমাতা গোল্ডকাপ: ফাইনালে পুরষ্কার দেবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/04/2019


Thumbnail

দেশের প্রথমবারের মতো শুরু হয়েছে মেয়েদের আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবকে সম্মান জানাতে এই টুর্নামেন্টের নাম দেওয়া হয় বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ। টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিরতণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।  

একদিন পিছিয়ে নেওয়া হয়েছে টুর্নামেন্টের ফাইনাল। আগামী ৩ মে টুর্নামেন্টের শিরোপার লড়াই হওয়ার কথা ছিলো। এখন একদিন পিছিয়ে ফাইনালের সূচি নির্ধারণ করা হয়েছে ৪ মে। বাংলা ইনসাইডার-কে মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। তিনি জানান, ‘চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেওয়ার লক্ষ্যে ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করেছিলো বাফুফে। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে প্রধানমন্ত্রীর দফতর থেকে নিশ্চিত করা হয়েছে, বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।’

গত ২২ এপ্রিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হয়েছে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল। বাংলাদেশসহ এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে মঙ্গোলিয়া, তাজিকিস্তান, লাওস, সংযুক্ত আরব আমিরাত ও কিরগিজস্তান।

বাংলা ইনসাইডার/আরইউ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭