ইনসাইড গ্রাউন্ড

নানা বাড়ি ভাঙতে বললেন সাংসদ মাশরাফি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/04/2019


Thumbnail

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে নড়াইয়ের উন্নয়নে কাজ করে যাচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। খেলা ও অনুশীলনের ফাঁকে ফাঁকে সচিবলায়সহ বিভিন্ন সরকারি দপ্তরে প্রতিনিয়ত যাতায়াত করছেন তিনি। এমন কিছু ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার নড়াইয়ের উন্নয়নে দরকার হলে নিজের নানাবাড়ি ভাঙতে বললেন তিনি।

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট শেষে দু’দিনের ছুটিতে নিজের নির্বাচনী এলাকায় আছেন নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সাংসদ মাশরাফি। এ সময় একটি স্কুলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার ও ডিজিটাল হাজিরাসহ বেশি কিছু উয়ন্নন কর্মকাণ্ডের উদ্বোধন করেন টাইগার দলপতি।

এছাড়া জেলার কর্মকর্তা ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় করেন মাশরাফি। এসময় এক কর্মকর্তা অভিযোগ করেন অনেক অবৈধ স্থাপনা ভাঙতে গিয়ে বাধার সম্মুখীন হচ্ছেন তারা। উত্তরে মাশরাফি বলেন, ‘ভাঙা বন্ধ করতে আমি কি আপনাকে একবারও ফোন দিয়েছি? তা হলে আপনি ভাঙলেন না কেন? আমিও ওই রাস্তার ওপর বসবাস করি। ওইখানে আমার নানাবাড়ি। দরকার হলে সেটি সবার আগে ভাঙবেন।’

নড়াইলের উন্নয়নে মাস্টার প্ল্যান বাস্তবায়নের জন্য পাঁচ কোটি ৩০ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়ে বলে জানিয়েছেন মাশরাফি বিন মর্তুজা।

বাংলা ইনসাইডার/আরইউ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭