ওয়ার্ল্ড ইনসাইড

অল্পের জন্য প্রাণে বাঁচলেন রাহুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/04/2019


Thumbnail

ভারতে অল্পের জন্য প্রাণে বেঁচেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। আজ শুক্রবার সকালে তিনি বিমানযোগে বিহারে যাচ্ছিলেন। সেখানে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার কথা ছিল তার। কিন্তু মাঝ আকাশে হঠাৎ করেই বিমানের ইঞ্জিনে গোলযোগ দেখা দেয়। এতে ভয় পেয়ে যান রাহুলের সফরসঙ্গীরা। কিন্তু রাহুল এ সময় স্থির থেকে সবাইকে শান্ত করেন। 
পাইলটরা ঝুঁকি না নিয়ে দিল্লিতে ফিরে আসতে বাধ্য হন বলে জানা গেছে। 
 
দিল্লি ফিরে এক টুইটবার্তায় রাহুল পুরো ঘটনার বর্ণনা দিয়েছেন৷ ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, যুক্তরাষ্ট্রে নির্মিত  এক ইঞ্জিনের কিং এয়ার বি২০০০ বিমানে চেপে রাহুল নির্বাচনী প্রচারে যাচ্ছিলেন। নির্বাচনী প্রচারে সাধারণত এক ইঞ্জিনের ছোট বিমান ব্যবহার করা হয় না। কিন্তু নির্বাচন মৌসুমে হাতের কাছে উন্নত মডেলের বিমান না পেয়েই কংগ্রেস সভাপতি ওই বিমানটিতে উঠেছিলেন বলে জানা গেছে।
বিমান গোলযোগ নিয়ে  কংগ্রেস এখনও পর্যন্ত কিছু জানায়নি। তবে  ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে অসামরিক বিমান পরিবহণ সংস্থা (ডিজিসিএ)।
 
উল্লেখ্য, এর আগেও মাঝ আকাশে বিপত্তিতে পড়েছেন রাহুল গান্ধি। গতবছর দিল্লি থেকে কর্নাটকের হুবলি যাওয়ার পথে মাঝ আকাশে নিয়ন্ত্রণ হারায় তার বিমান। সে বারও কোনোমতে  পরিস্থিতি সামলে নেন পাইলট। অল্পের জন্য রক্ষা পান রাহুল। 
 
বাংলা ইনসাইডার/এএইচসি


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭