ইনসাইড বাংলাদেশ

বিবাহিতকে সভাপতি বানিয়েছে ছাত্রলীগ?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/04/2019


Thumbnail

গত শনিবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত একটি প্যাডে নরাইল জেলার অন্তরগত নরাগাতি উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে রিয়াজুল ইসলাম খান রিয়াজকে সভাপতি ও মো. মোরসালিন খন্দকারকে সাধারণ সম্পাদক করা হয়। কেন্দ্রীয় কমিটি এই উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়ায় ফেসবুকে সমালোচনার ঝড় উঠেছে। এতে নরাগাতি উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি রিয়াজুল ইসলাম খান রিয়াজ বিবাহিত বলে অনেকে মন্তব্য করেন। একইসঙ্গে স্ত্রীর সঙ্গে তার ছবি ও কাবিননামার কপি ফেসবুকে ভাইরাল হয়েছে। অনেকেই বলেছেন এতে ছাত্রলীগের বদনাম হচ্ছে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী নরাগাতি উপজেলা ছাত্রলীগের কমিটিকে অভিনন্দন জানিয়ে নিজের ফেসবুক টাইমলাইনে কমিটির প্যাডটি আপলোড করলে সমালোচনা তুমুল আকার ধারণ করে।

ফেসবুকের কিছু মন্তব্য হুবহু তুলে ধরা হল: জহিরুল চৌধুরী লিখেন- ‘এই মউলানা বিবাহ পড়াইছে। বিবাহ করলেও কী ছাত্রলীগ করা যায়?’ ( ছবি সংযুক্ত)

তোফাজ্জল হোসেন সোহান বলেন-‘আপনাদের পূর্নাঙ্গ কমিটি কবে হবে? দেখতে দেখতে তো নয় মাস হয়ে গেল।’

আরেকজন লিখেন-‘থানা কমিটি যদি কেন্দ্রীয় কমিটি দেয়, তাহলে জেলার কমিটির কাজ কোথায়? নিজেদের কমিটি পূর্ণাঙ্গ নাই আর আপনারা থানা কমিটি দিচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার সম্মানের দিকে নজর দিয়েন।’

ফয়সাল আহমদ তমাল বলেন, পূর্ণাঙ্গ কমিটি কবে দিবেন? উপজেলার চেয়ে কেন্দ্রীয় কমিটি পূর্ণাঙ্গ করা জরুরি…

সোহেল রানা লিখেন- কেন্দ্রীয় কমিটির গঠনতন্ত্র কী? কবে পূর্ণাঙ্গ হবে?? এ ছাড়াও নরাইলে এই কমিটি নিয়ে ফেসবুকে সমালোচনা হচ্ছে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭