লিভিং ইনসাইড

পাঁচতারকায় ইফতার এবং সেহেরি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/05/2019


Thumbnail

রোজা এলেই রাজধানী শহরজুড়ে যেন উৎসবের আমেজ চলে। বিশেষ করে নগরীর উচ্চবিত্তদের মধ্যে। রাষ্ট্রীয় বা বাইরের গণ্যমান্য কূটনীতিকদের ভিড় জমতে থাকে শহরের জমকালো পাঁচতারকা হোটেলগুলোতে। উদ্দেশ্য জমকালো ইফতার এবং সেহেরি। সেই মতোই প্রতিবছর এই হোটেলগুলোতে ইফতার এবং সেহেরির বিশেষ আয়োজন করে। আজ থাকছে শীর্ষ পাঁচতারকা হোটেলগুলোর ইফতার আর সেহেরি নিয়ে বিশেষ আয়োজন-

প্যান প্যাসিফিক সোনারগাঁও


রমজান মাসজুড়ে ইফতার ও সেহেরিতে আরব্য খাবারের পাশাপাশি দেশি খাবারের পসরা সাজিয়েছে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল।  ইফতার ও রাতের বুফে খাবারের মূল্য ধরা হয়েছে জনপ্রতি তিন হাজার ৮০০ টাকা। বুফে খাবারের সেহরি উপভোগ করা যাবে জনপ্রতি দুই হাজার ৫০০ টাকায়।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের ভিসা সিগনেচার, ভিসা প্লাটিনাম, মাস্টারকার্ড ওয়ার্ল্ড এবং মাস্টারকার্ড টাইটানিয়াম ক্রেডিট কার্ডহোল্ডার; প্রাইম ব্যাংকের প্লাটিনাম, মাস্টার ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডহোল্ডার এবং মোনার্ক সুবিধাভোগীরা, স্ট্যান্ডার্ড টাটার্ড ব্যাংকের সিগনেচার, প্লাটিনাম ক্রেডিটকার্ড এবং প্রায়োরিটি ব্যাংকিং ডেবিট কার্ডহোল্ডার্স; ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের গোল্ড এবং প্লাটিনাম ক্রেডিট কার্ডহোল্ডার্সদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান সুবিধা।

চাইলে যোগাযোগ করুন: ০১৭১৩ ৩৮২৬০৯

ওয়েস্টিন ঢাকা


পবিত্র রমজান উপলক্ষে মধ্যপ্রাচ্য ও উপমহাদেশের বাহারি ইফতার ও সেহরির আয়োজন করেছে ওয়েস্টিন ঢাকা। রমজান মাসজুড়েই ইফতার ও ডিনার বুফে থাকছে আরবের খেজুর, মিষ্টি, ফলের জুস, লাচ্ছি, কাবাব, নেহারি, হালিম, বিরিয়ানিসহ বিভিন্ন মেন্যু। সেহেরিতে থাকছে বিশেষ বুফে মেন্যু।

লাইভ কুকিং স্টেশনে রয়েছে ফ্রায়েড ইলিশ, গ্রিলড প্রণসহ মুখরোচক আইটেম। বুফে ইফতার ও ডিনার উপভোগ করা যাবে জনপ্রতি ছয় হাজার ৯৯০ টাকায়। বিরিয়ানি, সরিষা ইলিশ, চিকেন আচারি, মৌসুমি ফল, মিষ্টিসহ নানা আইটেমে সাজানো সাহরি উপভোগ করা যাবে জনপ্রতি তিন হাজার ৫০০ টাকায়। এ ছাড়া পুলসাইড রেস্টুরেন্ট স্প্ল্যাশে ইফতার ও ডিনার বুফে উপভোগ করা যাবে জনপ্রতি চার হাজার ৫০০ টাকায়। 

যোগাযোগ: ০২৯৮৯১৯৮৮

ঢাকা রিজেন্সি

রোজার মাসজুড়ে ঢাকা রিজেন্সিতে থাকবে অ্যারাবিয়ান ও দেশীয় খাবারের আয়োজন। বুফে ইফতারের সঙ্গে রাতের খাবারের আয়োজন রাখা হয়েছে। এই প্যাকেজ উপভোগ করা যাবে জনপ্রতি দুই হাজার ৯৯০ টাকায়। ইফতার থেকে শুরু হয়ে চলবে রাত সাড়ে ১০টা পর্যন্ত। নির্দিষ্ট ব্যাংক ও সিমধারীরা পাবেন একটি কিনলে একটি ফ্রি অফার। বিভিন্ন অনুষ্ঠানের জন্যও থাকছে আলাদা প্যাকেজ। শুরু ৯৯০ টাকা থেকে।

যোগাযোগ করুন ০১৭১৩ ৩৩২৬৮১ নম্বরে।

হোটেল ইন্টারকন্টিনেন্টাল

জনপ্রিয় দেশি ও বিদেশি মেন্যুতে ইফতার ও সেহরির খাবারের আয়োজন করেছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল। ইফতার, রাতের খাবার ও সেহরির বুফে মেন্যুতে রয়েছে অ্যারাবিয়ান, লেবানিজসহ নানা পদ। প্রতি বৃহস্পতি ও শুক্রবার হোটেলের এলিমেন্টস রেস্তোরাঁয় থাকবে সেহরির আয়োজন। সেহেরির এই বিশেষ আয়োজন শুরু হয় রাত ১২ থেকে।

যোগাযোগ করুন: ৫৫৬৬৩০৩০

লা মেরিডিয়ান


ইফতার ও সেহরিতে অ্যারাবিয়ান ও দেশি বিভিন্ন খাবারের আয়োজন করেছে লা মেরিডিয়ান। বুফে ইফতার ও ডিনার উপভোগ করা যাবে জনপ্রতি চার হাজার ৯৫০ টাকায়। এছাড়া বুফে সেহরি উপভোগ করা যাবে জনপ্রতি দুই হাজার ৫০০ টাকায়।

রেডিসন ব্লু ঢাকা

এদের আয়োজনে এসেছে কিছুটা বৈচিত্র্য। ইফতার-ডিনার বুফে আরবের বিভিন্ন অঞ্চলের ২০টি খেজুর অন্তর্ভুক্ত করেছে রেডিসন ব্লু। সঙ্গে থাকবে অ্যারাবিয়ান ও দেশীয় খাবারের রকমারি আয়োজন। বড়দের বুফের মূল্য ধরা হয়েছে জনপ্রতি তিন হাজার ৯০০ টাকা আর ছোটদের জনপ্রতি এক হাজার ৯০০ টাকা। নির্দিষ্ট ব্যাংক কার্ডে পাওয়া যাবে একটি কিনলে একটি ফ্রি অফার।

যোগাযোগ : ১৭৩০০ ৮৯১৩০

 

বাংলা ইনসাইডার/এসএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭