ইনসাইড পলিটিক্স

ওয়েস্টিনের ইফতার বলে কথা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/05/2019


Thumbnail

গত ২৯ এপ্রিল বিএনপির চারজন সংসদ সদস্য শপথ নেওয়ার পর বিএনপির শীর্ষ নেতাদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ এমনকি দলের স্থায়ী কমিটির বৈঠক আহ্বান করা যাচ্ছে না। কারণ স্থায়ী কমিটির নেতারা একে অন্যের সঙ্গে দেখা করতে চাচ্ছেন না। কিন্তু পাঁচ তারকা ওয়েস্টিনে ইফতার বলে কথা! যেই ওয়েস্টিনে ইফতারের আয়োজন করে কূটনীতিকদের দাওয়াত দেওয়া হলো, তখন বিএনপি নেতারা তাদের বিভেদ ভুলে কূটিনীতিকদের সঙ্গে সাক্ষাতের জন্য ইফতার মাহফিলে যোগ দিলেন।

এখানে উল্লেখ্য যে, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়া ওই ইফতার অনুষ্ঠানে ছিলেন মির্জা ফখরুলের কট্টর সমালোচক হিসেবে পরিচিত ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যরিস্টার মওদুদ আহমেদ। যাদের মধ্যে মুখ দেখাদেখি এমনকি কথা বলা বন্ধ। গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, ড. মঈন খান এমনকি মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ঐক্যফ্রন্টের পতন চায় যে বিএনপি নেতা, সেই মেজর হাফিজ উদ্দিনও এই ইফতার মাহফিলে যোগ দিয়েছিল।

বিএনপি নেতারাই বলছেন যে, বিএনপি নিজেদের সমস্যা নিজেরা সমাধান না করে সবসময় কূটনীতিকদের ওপর নির্ভরশীল হয়। দেশের বিভিন্ন বিষয় নিয়েও কূটনীতিকদের কাছে নালিশ করে। আর এখন বিএনপি দেশের সমস্যা নয়, নিজেদের দলের সমস্যা মেটাতেই কূটনীতিকদের দ্বারস্ত হবে কিনা সেটাই দেখার বিষয়। 

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭