ওয়ার্ল্ড ইনসাইড

গাছে বেধে প্রেমিক ও তার বোনকে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/05/2019


Thumbnail

বিবাহিত নারীর সঙ্গে পালিয়ে যাওয়ার অপরাধে গাছে বেধে এক যুবককে মারধর করার ঘটনা ঘটেছে। তাকে সাহায্যকারী তার দুই বোনকেও একইভাবে নির্যাতন করেছে তার স্বামী ও স্থানীয়রা।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ধার জেলার অর্জুন কলোনিতে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, গত মঙ্গলবার মুকেশের সঙ্গে পালিয়ে যায় অভিযুক্তের স্ত্রী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি করেন ওই নারীর শ্বশুরবাড়ির লোকজন। থানায় তাদের খোঁজে অভিযোগও দায়ের করেছিল স্বামী। এরপরই ফোনে যোগাযোগ করে স্ত্রীকে ফিরে আসতে অনুরোধ করে অভিযুক্ত।

স্বামীর অনুরোধে ওই নারী মুকেশকে নিয়ে ফিরে আসেন। কিন্তু এর পরই যুবক ও তার দুই বোনের ওপর হামলা চালায় তার স্বামী। এ সময় মারধর করা হয় ওই যুবককে। পালাতে সাহায্য করার অপরাধে বেধরক মারধর করা হয় তার দুই বোনকেও।

গাছে বেঁধে নির্মম অত্যাচার করা হয় তাদের উপর। শিশু- কিশোরসহ শতাধিক মানুষের উপস্থিতিতে এ নির্যাতন করা হয়। উপস্থিত জনতার মধ্যে কেউ কেউ পুরো ঘটনাটি মুঠোফোনে ধারণ করছিলেন। তারই মধ্যে এক ব্যক্তি সেই ভিডিও প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায়। চোখের নিমেষে ভাইরাল হয় ভিডিওটি।

 এতে দেখা যায়, কীভাবে অত্যাচার করা হয় তিনজনের ওপর। নির্মমভাবে মারধর করা হচ্ছে এক কিশোরী ও এক যুবতীকে। আর পুরুষদের সঙ্গে সেই কাজে হাত লাগিয়েছেন নারীরাও।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭