ইনসাইড বাংলাদেশ

বেনাপোলে ব্যাপক ভারতীয় দ্রব্য আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/05/2019


Thumbnail

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা ১৭ মে (শুক্রবার) দুপুর ২টায় সময় পুটখালী বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন পশ্চিম বারপোতা মাঠের মধ্যে হে ৫৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। এসময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি।

পুটখালী বিওপির অন্য একটি টহল দল পুটখালী উত্তরপাড়া গ্রামস্থ আমবাগানের মধ্যে হতে ১৬ মে ৯০ কেজি ভারতীয় চা পাতা আটক করে। দৌলতপুর বিওপির একটি টহল দল দৌলতপুর গ্রামস্থ মাঠের মধ্যে হতে ১৬ মে ৪০ কেজি ভারতীয় চা পাতা আটক করে।

দৌলতপুর বিওপির অন্য একটি টহল দল দৌলতপুর গ্রামস্থ কলিমের পুকুর পাড় হতে ১৭ মে ১০ হাজার পাতা বাংলাদেশী সুখী গর্ভনিরোধ খাবার বড়ি আটক করে।

দৌলতপুর বিওপির অন্য একটি টহল দল গাতিপাড়া মাঠের মধ্যে হতে ১৭ মে ৫৪ প্যাকেট লেকটোজেন, ১৭ পিস জুনিয়র হরলিক্স, ০৭ কেজি পলিথিন, ৬৯১৪ পিস বিভিন্ন প্রকার বাজি আটক করে।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার (পিবিজিএমএস) জানান, বেনাপোল সিমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ফেন্সিডিল চা পাতাসহ বিভিন্ন প্রকার ভারতীয় মালামাল জব্দ করা হয়েছে। আটককৃত দ্রব্যসামগ্রীর মূল্যমান- ৮,০৪,৬৯০/- (আট লক্ষ চার হাজার ছয়শত নব্বই) টাকা। আটককৃত পণ্যসামগ্রী বেনাপোল কাস্টম হাউজে জমা করা হয়েছে।

 

বাংলা ইনসাইডার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭