কালার ইনসাইড

শিমলা নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/05/2019


Thumbnail

চিত্রনায়িকা শিমলার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। বাংলাদেশ বিমানের ফ্লাইট ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাকে খুঁজছে। কিন্তু তার স্থায়ী ও অস্থায়ী ঠিকানা এবং আত্মীয় ও বন্ধুদের মাধ্যমে যোগাযোগের চেষ্টা করা হলেও শিমলার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ফ্লাইট ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই মামলাটি তদন্তের দায়িত্বে রয়েছে। ফ্লাইটটি ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশ আহমেদ ওরফে মাহাদি ওরফে মাহিবি জাহান শিমলার সাবেক স্বামী। আলোচিত এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য বেশ কিছুদিন ধরেই শিমলাকে খুঁজছে পুলিশ।

চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের একজন কর্মকর্তা জানান, বিভিন্ন মাধ্যমে শিমলার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে। একাধিকবার তার পরিবার-পরিজনের সঙ্গে কথাও বলা হয়েছে। কিন্তু কেউ শিমলার হদিস দিতে পারছেন না।

তদন্ত সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, বিমান ছিনতাই চেষ্টাকারী পলাশ বিভিন্নজনকে লন্ডনে নিয়ে যাওয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা নিয়েছিল। পলাশের আত্মীয় ও বন্ধুরা বলছেন, পলাশের সংগ্রহ করা টাকাগুলো নিয়ে শিমলা দেশ ছেড়ে পালিয়ে গেছেন। এ দুঃখ ও ক্ষোভ থেকেই বিমান ছিনতাইয়ের ব্যর্থ চেষ্টা চালিয়ে নাটকীয় কিছু করতে চেয়েছিল পলাশ।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা থেকে উড্ডয়নের পর ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টা করেন পলাশ আহমেদ। কিন্তু তার প্রচেষ্টা ব্যার্থ করে দিয়ে চট্টগ্রামে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরী অবতরণ করে বিমানটি। এসময় নিরাপত্তা বাহিনীর অভিযানে নিহত হন পলাশ আহমেদ।

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭