ইনসাইড বাংলাদেশ

যশোরের শার্শায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/05/2019


Thumbnail

যশোর র‌্যাব-৬ সদস্যরা ১৭ মে (শুক্রবার) রাতে শার্শা থানাধীন গোপীনাথপুর মোঃ আব্দুল ওয়াহেদ এর বাড়ীর উত্তর দুয়ারী খড়কুটা ও জালানী কাঠ রাখার ঘরের ভিতরে অভিযান পরিচালনা করে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

র‌্যাব জানায়, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই মাদক, সন্ত্রাসী, চাঁদাবাজি, অপহরণকারীদের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের তত্ত্বাবধান এবং ডিজি র‌্যাব ফোর্সেস মহোদয়ের নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩ যশোর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম এর নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার শার্শা থানাধীন গোপীনাথপুর মোঃ আব্দুল ওয়াহেদ এর বসত বাড়ীর উত্তর দুয়ারী খড়কুটা ও জ্বালানি কাঠ রাখার ঘরের ভিতরে অভিযান পরিচালনা করে ১৩১ বোতল ফেন্সিডিলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল ওয়াহেদ (৫৫) কে আটক করা হয়। আটক আব্দুল ওয়াহেদ শার্শা থানাধীন গোপীনাথপুর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

যশোর র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার অতিঃ পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকরী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যুব সমাজ ধংসকরাী মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে। পরবর্তীতে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারা ৩৬(১) এর সারণী ক্রমিক ১৪ এর (খ) ধারার যশোর জেলার শার্শা থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭