ইনসাইড গ্রাউন্ড

সিপিএলের নিলামে নেই সৌম্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/05/2019


Thumbnail

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নিলামে কদর বেড়েছে বাংলাদেশী ক্রিকেটারদের। ২০ দেশের ৫৩৬ জন ক্রিকেটারের তালিকায় আছেন ১৮ বাংলাদেশী। কিন্তু জায়গা হয়নি সদ্য শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত ব্যাট করা সৌম্য সরকারের।

এই তালিকায় সিনিয়রদের সঙ্গে আছেন এক ঝাঁক তরুণ ক্রিকেটার। সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহর সঙ্গে আছেন মিরাজ, আফিফের মতো তরুণরা। এর আগে এই টুর্নামেন্টে খেলার অভিজ্ঞতা আছে তামিম ইকবাল, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজের।

আয়ার‌ল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত ব্যাট করেছেন সৌম্য। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের তিনটিতেই অর্ধশতক করেছেন বাঁহাতি এই ওপেনার। ফাইনালে ৪১ বলে ৬৬ রানের ইনিংস খেলেন তিনি। এরপরও তাকে রাখা হয়নি দেশটির ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্ট সিপিএলের নিলামে। আগামী ২২ মে লন্ডনে অনুষ্ঠিত হবে ৬ ফ্র্যাঞ্চাইজি দলের এই নিলাম।

 বাংলাদেশীদের তালিকা:

সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, আবুল হাসান রাজু, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, তাসকিন আহমেদ, এনামুল হক বিজয়, জাকির হাসান, আরিফুল হক, আফিফ হোসেন এবং জুবায়ের হোসেন লিখন।

বাংলা ইনসাইডার/আরইউ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭