ইনসাইড পলিটিক্স

মান্নাকে ‘রদ্দি মাল’ বললেন গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/05/2019


Thumbnail

মাহমুদুর রহমান মান্নাকে ‘রদ্দি মাল’ বলেছেন গয়েশ্বর চন্দ্র রায়। সম্প্রতি বগুড়া-৬ আসনে উপনির্বাচনে কাকে মনোনয়ন দেবে এই নিয়ে বিএনপিতে চলছে নানা রকম আলোচনা। লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মাধ্যমে মান্নাকে বিএনপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেন। মান্না যদি বিএনপিতে যোগ দেন তবে তাকে বগুড়া-৬ আসনে উপনির্বাচনে মনোনয়ন দেওয়া হবে বলেও তারেক জিয়া মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জানিয়েছেন। সে অনুযায়ী মির্জা ফখরুল ইসলাম আলমগীর মাহমুদুর রহমান মান্নাকে টেলিফোন করে তারেক জিয়ার প্রস্তাবের কথা বলেন।

মান্না বলেন যে, ‘আমি বিএনপিতে যোগ দেওয়ার কোনো চিন্তা করছি না। যদি ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করার চিন্তা ভাবনা থাকে তাহলে ঐক্যফ্রন্টের হয়ে বগুড়া-৬ আসনে আমি প্রার্থী হতে পারি।’ মাহমুদুর রহমান মান্না এ বিষয়টি গণমাধ্যমেও প্রকাশ করেছেন।

এ নিয়ে গয়েশ্বর চন্দ্র রায় তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তিনি বলেছেন যে, মাহমুদুর রহমান মান্নারা হলেন রদ্দি মাল। যাদের আওয়ামী লীগ থেকে গলা ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়েছে। যাদের কোনো জনপ্রিয়তা নেই। নিজের নির্বাচনী এলাকায় কোনদিন বিজয়ী হতে পারেনি। তাদেরকে নেওয়ার জন্য বিএনপি নতজানু হচ্ছে। এরকম রদ্দিমালের প্রতি ভাইয়ার (তারেক জিয়ার) কেন এতো ঝোক, সেটাই বোধগম্য নয়।

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭