ইনসাইড বাংলাদেশ

রুমিন ফারহানার মনোনয়নপত্র বৈধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/05/2019


Thumbnail

একাদশ সংসদে সংরক্ষিত নারী আসনে বিএনপি প্রার্থী রুমিন ফারহানার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আর কোনো প্রার্থী না থাকায় আজ মঙ্গলবার যাচাই বাছাইয়ের পর তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশনের রিটার্নিং অফিসার শফিকুল ইসলাম বলেন, রুমিন ফারহানা ঋণখেলাপি নয়। তার অন্যান্য যে বিলগুলো আছে সেগুলোর কর্তৃপক্ষের পক্ষে কথা বলে জানা গেছে তিনি ঋণখেলাপি নন। তাই তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

এর আগে গতকাল সোমবার বিএনপি থেকে মনোনয়ন পান এই রুমিন। নির্বাচন কমিশনে সংরক্ষিত নারী আসনের রিটার্নিং কর্মকর্তা আবুল কাশেমের কাছে মনোনয়নপত্র জমা দেন রুমিন।

আইনজ্ঞ হিসেবে রুমিন ফারহানার রয়েছে বাকপটুতা ও ক্ষুরধার যুক্তি। দেশের গুরুত্বপূর্ণ একটি রাজনৈতিক পরিবারে (অলি আহাদের মেয়ে) বেড়ে ওঠা রুমিন ফারহানা বিএনপির কূটনৈতিক উইং শাখায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। টিভি, টক শোসহ দলের বিভিন্ন সেলেও কাজ করছেন এই নেত্রী।

আইন বিশেষজ্ঞ হিসেবে রুমিন ফারহানা যথেষ্ট জনপ্রিয় এবং কর্মপটু হিসেবে পরিচিত। রাজনৈতিক পরিবারে জন্মানো রুমিন ভাষা সৈনিক অলি আহাদের মেয়ে। বিএনপির কূটনৈতিক উইং শাখায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন তিনি।

বাংলা ইনসাইডার/এসএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭