ইনসাইড গ্রাউন্ড

ঢাকায় খেলতে আসছে বার্সোলোনা, লিভারপুল, বায়ার্ন, পিএসজি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/05/2019


Thumbnail

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষে উৎসবে মেতে উঠবে দেশের ক্রীড়াঙ্গন। ৩৬টি আন্তর্জাতিক এবং ৪৮টি জাতীয় প্রতিযোগিতা আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী জাতীয় ক্রীড়া উপ কমিটি।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আমরা বেশ কিছু প্রতিযোগিতার আয়োজন করবো। সেজন্য ফেডারেশনগুলো থেকে কর্মপরিকল্পনা ও বাজেট দেওয়া হয়েছে। ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত মুজিব বর্ষ যথাযোগ্য মর্যাদায় পালন করতে চাই আমরা। সে লক্ষ্যে ক্রীড়া ক্যালেন্ডারও প্রণয়ন করা হয়েছে। বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষে ৩৬টি আন্তর্জাতিক এবং ৪৮টি জাতীয় প্রতিযোগিতার আয়োজন করা হবে। অন্যান্য অনুষ্ঠানও থাকবে। অবশ্য এ ব্যাপারে চূড়ান্ত অনুমোদন দেবে জাতীয় কমিটি।’

তবে গতকাল চমকে যাওয়ার খবর পাওয়া গেল। পর্তুগাল ও ক্রিশ্চিয়ানো রোনালডোর বাংলাদেশে আসার সম্ভাবনা রয়েছে। খেলতে আসার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে ফ্রান্স ও ইংল্যান্ডকেও। ক্লাব গুলোর মধ্যে আমন্ত্রণ জানানো হয়েছে বার্সোলোনা, লিভারপুল, বায়ার্ন মিউনিখ, পিএসসির মতো বিশ্ব বিখ্যাত ক্লাবগুলো। তাদের আনুষ্ঠানিকভাবে চিঠি দেওয়াও হয়েছে। এখন চলবে তদবির। সময় সূচী মিলাতে পারলে হয়তো বাংলাদেশের মাঠিতে পা ফেলবেন বিশ্ববিখ্যাত এই ফুটবলাররা।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭