ইনসাইড বাংলাদেশ

প্রেমিকার বাসায় গিয়ে আল্টিমেটাম দিয়ে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/05/2019


Thumbnail

রাজধানীর কুড়িল এলাকায় প্রেমিকার বাসায় গিয়ে আশিক এ এলাহী নামে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

মঙ্গলবার (২১ মে) ভোরে কুড়িল পূর্বপাড়া এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। ওই বাসায় এলাহীর প্রেমিকা অন্য একজন মেয়ের সঙ্গে ভাড়া থাকতেন বলে জানা গেছে। তবে পরিবার দাবি করছে, এটা হত্যাকাণ্ডও হতে পারে।

জানা যায়, দুইজনই একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ছেলেটি সকালে মেয়েটির বাসায় গিয়ে আজই বিয়ের কথা বলে। মেয়েটি বিয়ে করতে অস্বীকৃতি জানালে ছেলেটি বলে- আত্মহত্যা করব। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মেয়েটি বাসা থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পর মেয়েটি ঘরে ফিরে এলাহী কেমরের বেল্ট দিয়ে জানার গ্রিলের সঙ্গে ফাঁস দিয়ে থাকতে দেখে।

পরে বিষয়টি জানাজানি হলে ওই বাসার মালিক পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে এলাহীকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাহীর বন্ধু নাজমুস সাকিব গণমাধ্যমে জানান, এলাহী এআইইউবির পঞ্চম সেমিস্টারের ছাত্র। তার সহপাঠী এক মেয়ের সঙ্গে গত এক-দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটি অন্য একজন মেয়ের সঙ্গে কুড়িল বিশ্বরোড এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

সকাল এলাহীর প্রেমিকা আমাদের ফোন দিয়ে বিষয়টি জানায়। আমরা ঘটনাস্থলে এসে জানতে পারি, ওই মেয়ের সঙ্গে ঝগড়ার একপর্যায়ে বাসার জানালার গ্রিলের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নাজমুস সাকিব দাবি করেন, এলাহির উচ্চতা ছয় ফিট। সে কোনভাবে জানালার সঙ্গে ফাঁসি দিয়ে আত্মহত্যা করতে পারে না। আর মেয়েটিও কেন তাকে বাসায় রেখে অন্যকোথাও চলে যাবে!

নিহত এলাহির বাড়ি ভোলার বোরহানউদ্দীন উপজেলায়।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭