ইনসাইড পলিটিক্স

খালেদাসহ পাঁচজনের মনোনয়নপত্র নিতে তারেকের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/05/2019


Thumbnail

বগুড়া-৬ আসনে উপনির্বাচনে খালেদা জিয়াসহ পাঁচজনের নামে  মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশ দিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লন্ডনে পলাতক তারেক জিয়া। গতকাল মঙ্গলবার রাতে  রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বগুড়া জেলা বিএনপির শীর্ষ নেতাদের এই নির্দেশ দেন তিনি। বিএনপির প্রেস উইং এর পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

খালেদা জিয়া ছাড়াও তাদের নামে তারেক জিয়া মনোনয়নপত্র সংগ্রহ করতে বলেছেন তারা হলেন- বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া পৌরসভার মেয়র ও খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন। নেতাদের সঙ্গে স্কাইপে সংযুক্ত হয়ে তারেক জিয়া বলেছেন, এই পাঁচজনের মধ্য থেকে যেকোনো একজনকে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হবে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কিন্তু তিনি শপথ না নেওয়ায় গত ৩০ এপ্রিল তার আসন শূন্য ঘোষণা করা হয়। আগামী ২৪ জুন এই আসনের উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭