ইনসাইড বাংলাদেশ

অ্যাপে টিকিট না পেলে ২৭মে কাউন্টার থেকে টিকিট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/05/2019


Thumbnail

অ্যাপের মাধ্যমে টিকিট না পেলে ২৭মে সংশ্লিষ্ট রেলস্টেশনের কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। আজ বুধবার সকালে কমলাপুর রেলস্টেশন পরিদর্শন করে রেলমন্ত্রী জানান, ভোগান্তি ছাড়া টিকিট দেওয়ার ক্ষেত্রে মন্ত্রণালয় সচেষ্ট। অ্যাপের বিষয়ে যেসব অভিযোগ উঠেছে তা খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন জানান, ‘অনেকে মোবাইল অ্যাপের ব্যাপারে অনেক অভিযোগ করেছেন যে, তারা যেই রকম সেবা প্রত্যাশা করেছিলেন এবং আমরাও যেটা আশা করেছিলাম, সেই কাঙ্খিত সেবা তারা পাচ্ছেন না। যেহেতু নতুন অ্যাপ চালু করা হয়েছে, যাতে এর পূর্ণাঙ্গ সেবা পাওয়া যায় এবং যাতে ভবিষ্যতে কোনও রকম বিরম্বনা ছাড়াই এর থেকে সেবা পাওয়া যায়, সেটার জন্য আমরা প্রয়োজনীয় কার্যক্রম এই ঈদের পরে শুরু করবো।’

এদিকে ঈদুল ফিতর উপলক্ষে আজ থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ দেয়া হচ্ছে ৩১শে মে’র টিকিট। রেলের এই আগাম টিকিট বিক্রি চলবে ২৬শে মে পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। রেলস্টেশনে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

এবারই প্রথম ৫টি স্টেশন থেকে বিক্রি করা হচ্ছে আগাম টিকিট। স্টেশনগুলো হচ্ছে ঢাকা কমলাপুর, বিমানবন্দর, বনানী, তেজগাঁও এবং ফুলবাড়িয়া স্টেশন। এরমধ্যে কমলাপুর থেকে বিক্রি হবে সমগ্র পশ্চিমাঞ্চলগামী ট্রেনের টিকিট, বিমানবন্দর স্টেশন থেকে চট্টগ্রাম ও নোয়াখালীগামী আন্তঃনগর ট্রেনের টিকিট, তেজগাঁও থেকে ময়মনসিংহ ও জামালপুরগামী ট্রেনের টিকিট, বনানী থেকে নেত্রকোনাগামী মোহনগঞ্জ ও হাওড় এক্সপ্রেসের টিকিট ও ফুলবাড়িয়া থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে।

অন্যান্যবারের মতো রাত থেকেই স্টেশনগুলোতে মানুষ ভিড় করলেও তা অন্যান্যবারের তুলনায় কিছুটা কম। তবে অ্যাপের মাধ্যমে টিকিট কিনতে গিয়ে বিড়ম্বনার শিকার হচ্ছেন অনেকেই।

বাংলা ইনসাইডার/এসএইচ

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭