কালার ইনসাইড

‘এই ছবি আমাকে মেরে ফেলবে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/05/2019


Thumbnail

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে কামরুজ্জামান কামু পরিচালিত চলচ্চিত্র ‘দি ডিরেক্টর’ ছবিটি। তবে কোনো প্রেক্ষাগৃহে নয়, বরং ইউটিউবে মুক্তি পাবে ছবিটি। ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন পপি। তবে পপির দাবি, এটি চলচ্চিত্র নয়।

তিনি বলেন,‘একজন শিল্পী বেঁচে থাকে তাঁর কাজ দিয়ে। ভালো কাজ যেমন শিল্পীর অবস্থান তৈরি করে, তেমনি মানহীন কাজ শিল্পীর অবস্থান নষ্ট করে। আমার নিজের অবস্থান তৈরি করতে অনেক কষ্ট করেছি। ‘দি ডিরেক্টর’ মুক্তি মানে আমাকে মেরে ফেলার পরিকল্পনা বলবো।’

তার মতে, ‘এটা তো কোনো সিনেমা নয়। টিভির জন্য একটা নাটক ছিল মাত্র। নাটক এখন কীভাবে সিনেমা হয়ে যায়? ১২ বছর আগে এর শুটিং করেছিলাম। ঠিক মনেও নেই। এত বছর পর একটা নাটক কীভাবে সিনেমা হয়? এটাকে একটা ক্রাইম বলবো। আমার সঙ্গে প্রতারণা করা হচ্ছে। আমি এর জন্য শুটিংও করেছি মাত্র দুদিন।’

কামরুজ্জামান কামু পরিচালিত ‘দি ডিরেক্টর’ নানা কারণে একযুগ ধরে ঝুলে আছে। ২০০৭ সালে ছবিটির শুটিং শুরু হয়। ২০১৩ সালে সেন্সরে জমা পড়ে। ২০১৫ সালে ছাড়পত্র পায়। অবশেষে ২০১৯ সালের এই ঈদে মুক্তির আলো দেখতে যাচ্ছে ‘দি ডিরেক্টর’।

‘দি ডিরেক্টর’- এ পপির নায়ক হিসেবে দেখা যাবে মারজুক রাসেলকে। এ ছাড়া আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, নাফা, কচি খন্দকার, তারেক মাহমুদ, তানভীন সুইটি, নাফিজা জাহান, বাপ্পি আশরাফ, কামরুজ্জামান কামু প্রমুখ।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭