সোশ্যাল থট

পর্নো ভিডিও প্রকাশ করলেন মাহিয়া মাহি!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/05/2019


Thumbnail

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে মাহিয়া মাহির শেয়ার করা একটি ভিডিও। বলা হচ্ছে এটা মাহিয়া মাহির ঘনিষ্ঠ ভিডিও। কিন্তু বাস্তবে এমন গুজবের সত্যতা পাওয়া যায়নি।

বেশ কিছুদিন ধরেই শোবিজ তারকারা ফেসবুক আতংকে দিন কাটচ্ছে। কয়েক দিন পর পরই শোনা যায় তাদের ফেসবুক আইডি হ্যাক হওয়ার কথা। যেখান থেকে প্রায়ই বিভিন্ন আপত্তিকর জিনিস পোস্ট করা হয়। এবার সেই কাতারে যুক্ত হলো নায়িকা মহির নাম। শনিবার মাহির ফেসবুক ফ্যান পেজ থেকে একটি পর্নো ভিডিও পোস্ট করা হয়।

বিষয়টি নিয়ে আলাপ করার জন্য মাহিকে বেশ কয়েকবার কল দেয়া হলে তা বন্ধ পাওয়া যায়।

এর আগে মাহিয়া মাহির সঙ্গে শাহরিয়ার শাওন নামের এক ছেলের বিয়ে হয়েছিল বলে অভিযোগ পাওয়া গেছে। যা মাহি অস্বীকার করে। মাহির অনুমতি না নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি প্রকাশ করা হয়। শাওন নিজেই তার ফেসবুক আইডিতে চিত্রনায়িকা মাহির সঙ্গে কিছু ছবি প্রকাশ করেন। প্রকাশের পর থেকে আলোচনার ঝড় ওঠে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নায়িকা মাহিয়া মাহির সঙ্গে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু বিয়ের পরদিন থেকেই কয়েকটি গণমাধ্যমে মাহির একাধিক বিয়ে সংক্রান্ত  ছবি প্রকাশ হতে থাকে। সেখানে ছবি প্রকাশের পাশাপাশি দাবি করা হয় এর আগেও একাধিকবার মাহির বিয়ে হয়েছে। যদিও পরে তা মিধ্যে প্রমাণ হয়। 


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭