ওয়ার্ল্ড ইনসাইড

স্মৃতি ইরানির সহযোগিকে হত্যা ও অন্যান্য খবর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/05/2019


Thumbnail

রাহুল গান্ধিকে হারিয়ে দেওয়া বিজেপি নেতা স্মৃতি ইরানির ঘনিষ্ঠ সহযোগী সুরেন্দ্র সিং খুন হয়েছেন। আমেথির বারুলিয়া গ্রামের বাড়িতে তাকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এরপর লখনৌ`র ট্রমা সেন্টারে তার মৃত্যু হয়। 

জাপান সফরে ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প চার দিনের রাষ্ট্রীয় সফরে বর্তমানে জাপানে রয়েছেন। এই সফরের দুই দেশের মধ্যে বেশ কিছু বাণিজ্যিক চুক্তি স্বাক্ষর করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

দ্বিতীয় মেয়াদে নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী নিয়োগ দিলেন ভারতের রাষ্ট্রপতি

লোকসভা নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ী ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আইন প্রণেতাদের নেতা নির্বাচিত হওয়ার পর নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে নিয়োগ দিয়েছেন ভারতের রাষ্ট্রপতি। শনিবার তাকে নিয়োগ দেওয়া হয় বলে জানিয়েছে মার্কিন বার্তা সংস্থা এপি। 

লোকসভা নির্বাচনে কারচুপি হয়েছে: মমতা

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর গতকাল শনিবার প্রথম সংবাদ সম্মেলন করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সংবাদ সম্মেলনে তিনি নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে বলেন, ভোটে বিজেপি যা টাকা খরচ করেছে, তা যেকোনো কেলেঙ্কারিকে হার মানাবে। তিনি আরও বলেন, বিজেপি টাকা ঢোকানোর জন্যই বারবার প্রশাসনিক কর্মকর্তাদের বদল করেছে। তাছাড়া প্রশাসন এবং কমিশনের সব কিছু নিয়ন্ত্রণ করেছে।

দাবানল নিয়ন্ত্রণে গিয়ে সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৬

মেক্সিকোতে দাবানল নিয়ন্ত্রণ করতে গিয়ে একটি সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ছয় জন নিহত হয়েছেন। শুক্রবারের এ ঘটনায় নিহতদের মধ্যে পাঁচ জন নৌবাহিনীর ক্রু ও অপরজন দেশটির ন্যাশনাল ফরেস্ট্রি কমিশনের একজন পরিদর্শক বলে জানা

মায়ের আশীর্বাদ নিতে গুজরাট যাচ্ছেন মোদি

দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার আগে মায়ের সঙ্গে দেখা করবেন নরেন্দ্র মোদি। গুজরাটের আহমেদাবাদে ছোটভাই পঙ্কজ মোদির সঙ্গে থাকেন তার মা হিরাবান। মায়ের আশীর্বাদ নিতে আজ রোববার সন্ধ্যায় মোদি গুজরাট যাবেন বলে জানা গেছে। 

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭