ইনসাইড বাংলাদেশ

প্রধানমন্ত্রীর ভক্ত জাপানের জনপ্রিয় গায়ক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 31/05/2019


Thumbnail

১৯৮১ সালে জন্ম নেয়া তাকামাসা ইশিহারার অভিনয় জগতে মিয়াভি নামে পরিচিত। তিনি একজন জনপ্রিয় গায়ক, গীতিকার, গিটারিস্ট, সঙ্গীত প্রযোজক ও অভিনেতা। তবে তার সবচেয়ে বড় যে তার পরিচয়, তিনি একজন আন্তর্জাতিক স্বীকৃতি ও প্রশংসা সমাজসেবকও।

সম্প্রতি জাপানের প্রধানমন্ত্রীর দপ্তরে বাংলাদশের প্রধানমন্ত্রীর সম্মানে একটি ভোজসভার আয়োজন করা হয়। সেখানে আমন্ত্রিত ছিলেন জাপানের এই জনপ্রিয় সঙ্গীতশিল্পী। বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তুলতে দেরি করেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার সঙ্গে হাসিমুখে ছবি তুললেন। মিয়াভি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শেখ হাসিনার প্রতি। কেননা তিনি রোহিঙ্গা শিশুদের আশ্রয় দিয়েছেন বাংলাদেশে।

মিয়াভি অভিজ্ঞতা শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘আমি তার কর্মদক্ষতায় মুগ্ধ। বলা যায় আমি তার একজন ভক্তও। তার সঙ্গে দেখা করতে পেরে আমি ধন্য। জাপানের প্রধানমন্ত্রীর দপ্তরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে আয়োজিত ভোজসভায় ইউএসএইচসিআর অ্যাম্বাসাডর হিসেবে আমন্ত্রিত ছিলাম আমি। রোহিঙ্গাদের প্রতি যে সহমর্মিতা তাঁরা দেখিয়েছে, সে জন্য বাংলাদেশকে ধন্যবাদ জানাতে পেরে আমি ধন্য। ধন্যবাদ প্রধানমন্ত্রী আবে এবং সংশ্লিষ্ট সবাইকে যারা আমাকে এখানে আসার সুযোগ সৃষ্টি করেছেন। আশা করছি দ্রুত বাংলাদেশে যাবো এবং বাচ্চাদের সাথে সময় কাটাবো।’

বাংলা ইনসাইডার/এমআরএইচ

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭