ইনসাইড বাংলাদেশ

গাছে বেধে শিশু নির্যাতন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/06/2019


Thumbnail

ঝালকাঠির নলছিটিতে কবুতর চুরির অভিযোগে দুই শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেছে। তাদের মধ্যে এক কিশোরের মাথার চুল কেটে দিয়েছে। স্থানীয় ইউপি সদস্য ও যুবলীগ নেতা রফিকুল ইসলামের নেতৃত্বে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

নির্যাতনের শিকার বাকেরগঞ্জের তবিরকাঠি গ্রামের আশ্রাফ আলীর ছেলে সজিব (১৫) এবং একই গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে জয় (১৪)। নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে 

একটি সূত্র জানিয়েছে, চৌদ্দবুড়িয়া গ্রামের পুলিশ বিভাগে কর্মরত (কনস্টেবল) মো: শাহ আলমের বাড়িতে শনিবার রাতে কবুতর চুরি হয়। সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদের নয় নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলামের কাছে দুই কিশোরকে নিয়ে যায় স্থানীয়রা। ইউপি সদস্য তাদের নিয়ে বিচার বসায়। ওই কিশোরদের একটি গাছের সঙ্গে শিকল দিয়ে বেঁধে লাঠি দিয়ে পিটিয়ে নির্মম নির্যাতন করা হয়।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাখাওয়াত হোসেন বলেছেন, বিষয়টি আমি ইউপি সদস্যর কাছ থেকে শুনেছি। কবুতর চুরির সময় হাতে নাতে দুই শিশুকে আটক করে আবার ছেড়ে দেওয়া হয়েছে। তবে চুল কেটেছে কিনা, এটা খবর নিয়ে জানবো। কোন অপরাধ হয়ে থাকলে আমরা আইনি ব্যবস্থা নিবো।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭