ইনসাইড বাংলাদেশ

মেয়েকে পুড়িয়ে মারার পর বাবার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/06/2019


Thumbnail

রাতের অন্ধকারে ঘরে আগুন দিয়ে সৎ মেয়েকে পুড়িয়ে মারার পর আত্মহত্যা করেছে এক ব্যক্তি। বুধবার দিবাগত রাতে পাথরঘাটা সদর ইউনিয়নের রুগিতা গ্রামে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

পুলিশ বলছে, অভিযুক্ত ব্যক্তির নাম বেলাল হোসেন। বুধবার রাতে সে ঘরে আগুন দেয়। এতে তার সৎ মেয়ে কারিমা আক্তার (১০) পুড়ে মারা গেছে। আর অগ্নিদগ্ধ হয়েছেন বেলালের স্ত্রী সাজেনুর বেগম (৩০)। ঘরে আগুন দেওয়ার পর বেলাল নিজেও আত্মহত্যা করে বলে ধারণা করছে পুলিশ। গ্রামের একটি গাছে তার ঝুলন্ত দেহ পাওয়া গেছে।

আহত সাজেনুর বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গিরিতর আহত অবস্থায় চিকিৎসা নিছেন। তার শরীরের ৮০ ভাগ পুড়ে গেছে। তার চিকিৎসার জন্য উপজেলা প্রশাসন থেকে নগদ ১০ হাজার অনুদান দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, বেলাল হোসেনের বাড়ি বরগুনার তালতলী উপজেলার ছকিনা এলাকায়। প্রায় দেড় বছর আগে সাজেনুরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের কলহ সৃষ্টি হয়। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশও হয়েছে। প্রায় সময়ই বেলাল কারিমাকে পুড়িয়ে মারার হুমকি দিত।

সাজেনুরের বরাত দিয়ে তার ফুফাতো বোন ফাতেমা বেগম বলেন, রাতে ঘর থেকে বাইরে যাওয়ার কথা বলে বেলাল। এর কিছুক্ষণ পর ঘরে আগুন জ্বলা শুরু হয়। এ সময় সাজেনুর ও তার মেয়ে কারিমা আক্তার ঘর থেকে বের হতে চাইলে রামদা দিয়ে ধাওয়া করে বেলাল। এতে তারা ঘর থেকে বের হতে পারেনি। ফলে ঘরের মধ্যেই পুড়ে মারা যায় মেয়ে কারিমা।

বাংলা ইনসাইডার/এএইচসি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭