ইনসাইড বাংলাদেশ

মান্নার জন্য তথ্যমন্ত্রীর গুরুত্বপূর্ণ পরামর্শ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/06/2019


Thumbnail

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে পরামর্শ দিয়েছেন তথ্যমন্ত্রী হাসান মাহমুদ। মান্নাকে উদ্দেশ করে তথ্যমন্ত্রী বলেছেন, দেশের মানুষ যেন আপনাকে ফোর টুয়েন্টি রাজনীতিবিদ যেন না ভাবে, কারণ কারও সমালোচনা করতে হলেও তার মধ্যে ভদ্রতা, সভ্যতা ও শিষ্টাচার থাকা প্রয়োজন।’ মাহমুদুর রহমান মান্না নতুন (২০১৯-২০) অর্থবছরের বাজেটকে ফোর টুয়েন্টি বাজেট হিসেবে মন্তব্য করার প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তথ্যমন্ত্রী।

মান্নাকে পরামর্শ দিয়ে তথ্যমন্ত্রী বলেন, আমি ভেবে পাই না, উনি তো ছাত্ররাজনীতিও করেছেন। উনি কীভাবে এমন ভাষায় সমালোচনা করেন। সমালোচনা করার অধিকার সবার আছে, শেখ হাসিনা সরকার সমালোচনা গ্রহণও করে। কিন্তু সমালোচনার ভাষাটা একজন রাজণীতিবিদ হিসেবে অবশ্যই মান্নাকে শিখতে হবে।

সাংবাদিকদের আরেক প্রশ্নের উত্তরে হাছান মাহমুদ বলেন, ‘গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনকে অনুরোধ করবো, নিজেদের মধ্যে ঐক্য ধরে রাখুন। সরকার উচ্ছেদের আগে এই কাজটি খুব জরুরি।’ 

উল্লেখ্য, আজ রোববার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের মুখোমুখি হন তথ্যমন্ত্রী। সেখানে সাংবাদিকরা সাম্প্রতিক বিভিন্ন ইস্যু নিয়ে তাকে প্রশ্ন করেন।

বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭