ইনসাইড বাংলাদেশ

দুই শ্যালককে গাছে বেঁধে পেটালো দুলাভাই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/06/2019


Thumbnail

ময়মনসিংহের গফরগাঁওয়ে দুই শ্যালককে গাছের সাথে বেঁধে নির্যাতন করেছে দুলাভাই। গত রোববার সকালে গফরগাঁও উপজেলার কাচারীপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। নির্যাতনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নির্যাতিত দুই ভাইকে উদ্ধার করে। ঘটনায় জড়িত দুলাভাই আবু সাঈদকে আটক করেন পুলিশ।

চরআলগী ইউনিয়নের চরমছলন্দ কান্দাপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে ইলিয়াস (২০) ও ইকরাস (২৫)। সোমবার সকালে এ ঘটনায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে, বরং ইলিয়াসকে আগের এক মামলায় আটক করে পুলিশ।

এলাকাবাসী জনিয়েছেন, প্রায় ১৪-১৫ বছর আগে উপজেলার চরমছলন্দ কান্দাপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে শিউলির সঙ্গে চরমছলন্দ কাচারীপাড়া গ্রামের আছর আলীর ছেলে আবু সাঈদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই শিউলি তার স্বামীর সংসারে যৌতুকসহ নানা কারণে অত্যাচারিত হয়। অত্যাচার সইতে না পেরে শিউলি তিন সন্তান নিয়ে স্বামীর সংসার ত্যাগ করেন। সেখান থেকেই দুই পরিবারের দ্বন্দ্বের সৃষ্টি।

গত রোববার দুই ভাই ইলিয়াস ও ইকরাসের বাড়িতে একটি অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানের প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটার জন্য আবু সাঈদের (দুলাভাই) বাড়ির সামনে দিয়ে অটোরিকশা করে যাচ্ছিলো। এ সময় সাঈদ তাদের অটোরিকশা থামিয়ে টেনে নামিয়ে গাছের সাথে বেঁধে বেধরক মারধর করে এবং ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে গফরগাঁও থানার (ওসি) আব্দুল আহাদ খান বলেছেন, ৬ মাস আগের একটি ঘটনায় ইলিয়াসের বিরুদ্ধে দুলাভাই আবু সাঈদ অভিযোগ করেছে। আবার ইলিয়াসেরও অভিযোগ আছে তার দুলাভাই আবু সাঈদের বিরুদ্ধে। অর্থাৎ দুই পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ আছে। তাই তাদেরকে আটক করা হয়েছে। দুই পক্ষের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করা হবে।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭