ইনসাইড বাংলাদেশ

চলছে উপজেলার শেষ ধাপের নির্বাচন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/06/2019


Thumbnail

দু`একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবেই চলছে উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপের ভোটগ্রহন। আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে কোন বিরতি ছাড়া বিকাল ৫টা পর্যন্ত এ ভোট গ্রহন চলবে। শেষ ধাপে  ২০ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্মছে। এর মধ্যে গাজীপুর সদর, নারায়ণগঞ্জ বন্দর, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এবং নোয়াখালী সদরে ইভিএমে ভোট হচ্ছে।

ইসি কর্মকর্তা বলেছেন, শেষ ধাপের উপজেলা নির্বাচন সকাল থেকেই বেশ শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। ভোট কেন্দ্রের পরিবেশ খুব ভাল, এখনও কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আশা করছি সুষ্ঠু এবং শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে পারবো।

ইসি সচিব মো. আলমগীর বলেছেন, নির্বাচন অনুষ্ঠানের সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। নির্বাচনে কোনো ধরনের সহিংসতার আশঙ্কা নেই। ঝুঁকিপূর্ণ এলাকায়গুলোয় অতিরিক্ত বিজিবি মোতায়েন করা হয়েছে। এবারের নির্বাচনে ভোটারের উপস্থিতি বাড়বে বলেও আশা প্রকাশ করেন তিনি।

ইসি সচিব আরও বলেছেন,নির্বাচনে সহিংসতা নিয়ে উদ্বেগের কোন কারন নেই। ইসি তার দায়িত্ব পালন করবে। সহিংসতার কারণে একজন প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হয়েছিল, কিন্তু তিনি হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পেয়েছেন। আরেকটি উপজেলায় অনিয়মের অভিযোগে স্থানীয় প্রশাসনকে বদলি করা হয়েছে।

বাংলা ইনসাডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭