কালার ইনসাইড

শাহরুখের হাতে কেন এখন কোন কাজ নেই?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/06/2019


Thumbnail

সময়টা ভালো যাচ্ছে না বলিউড বাদশাহর। ‘জিরো’র ব্যর্থতার পর এই অভিনেতার নতুন কোনো ছবি নেই। ‘ফ্যান’,‘জাব হ্যারি মেট সেজাল’ ও ‘জিরো’ ব্যর্থ হওয়ায় আপাতত শাহরুখের হাতে কোনো ছবি নেই।

ভক্তরা যখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন কখন বলিউডের ‘কিং খান’ তার পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন; ঠিক তখনই তিনি জানালেন কেন তার হাতে কাজ নেই। যদিও ‘জিরো’ মুক্তির পরই গুঞ্জন শোনা গিয়েছিল রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহান সে আচ্ছা’র কাজ শুরু করবেন শাহরুখ খান।

বলিউডের বিখ্যাত একটি বিনোদন সাময়িকীকে শাহরুখ খান বলেন, এখন আমার হাতে কোনো ছবি নেই। নতুন ছবির কাজ করতে ইচ্ছা করছে না। একটু বিরতি নিতে চাই। আমার মেয়ে কলেজে পড়ে আর ছেলের তো পড়াশোনা শেষ হতে যাচ্ছে। তাই আমি এখন আমার পরিবারকে আরও সময় দিতে চাই।

এদিকে, শাহরুখ খান আপাতত নিজে অভিনয় না করলেও তিনি এখন প্রযোজক হিসেবে নিজেকে বেশি ব্যস্ত রাখছেন। নেটফ্লিক্সের জন্য তিনি ‘বার্ড অব ব্লাড’ তৈরি করছেন। এছাড়াও তিনি ডিজনির ‘দ্য লায়ন কিং’ ডাবিং কাজে কণ্ঠ দিতে যাচ্ছেন বলেও খবর রয়েছে। এর আগে, তার প্রযোজনা সংস্থা থেকে ‘বাদলা’ সিনেমা নির্মিত হয়েছে। যেটিতে অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনয় করেছেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭