কালার ইনসাইড

ইংল্যান্ডে গিয়ে বাংলাদেশের জয়ের ফর্মূলা বললেন ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/06/2019


Thumbnail

ইংল্যান্ডের মাঠে লাল সবুজের পতাকা হাতে বাংলাদেশি অভিনেতা ফেরদৌসকে পাওয়া গেছে। আফগানিস্তান ম্যাচের পর সাউদাম্পটনের গ্যালারিতে পিয়া জান্নাতুল এই অভিনেতাকে দেখেই ধরলেন। পিয়া গিয়েছেন গাজী টেলিভিশনের প্রতিনিধি হয়ে। আর খেলা দেখতে ও ঘুরতে গিয়েছেন ফেরদৌস। এমন মুখোমুখি হয়ে যাওয়ার বিষয়টি হয়তো পিয়ার ডায়েরিউ কিংবা গাজী টেলিভিশনের স্ক্রিপ্টেও ছিল না।

পিয়ার মুখোমুখি হয়ে ফেরদৌস জানালেন বাংলাদেশ ক্রিকেট নিয়ে নানা কথা। মজা করে বললেন তিনি মাঠে থাকলে বাংলাদেশ জিতে যায়। জানালেন কাকতালীয় কি না, এই পর্যন্ত যখনই মাঠে গিয়েছেন তখনই বাংলাদেশ জিতেছে। ভারতের বিপক্ষেও মাঠে থাকবেন বলে জানালেন তিনি। তাই তিনি সে ম্যাচেও জয়ের আশা দেখছেন।

বাংলাদেশ ক্রিকেট দলের পরের খেলা ক্রিকেট পরাশক্তি ভারতের বিপক্ষে। আবার ফেরদৌস পশ্চিমবঙ্গেও ব্যাপক জনপ্রিয়। যদিও সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে রাজ্যের তৃণমূল দলের পক্ষে প্রচারণায় নেমে বিতর্কে জড়িয়েছিলেন ফেরদৌস। এই বিষয়ে ফেরদৌসকে প্রশ্ন করেন পিয়া জান্নাতুল। ফেরদৌস অবশ্য এর উত্তরে বলেন, ‘সর্বাগ্রে বাংলাদেশ, নিজের দেশ। চাইছি বাংলাদেশ জিতুক।’ এসময় ফেরদৌস মজা করে বলেন, ‘আমাকে প্রত্যেক ম্যাচে নিয়ে আসলেই পারে। আমি মাঠে গেছি এমন কোনো ম্যাচ হারিনি। এই যে দেশের বাইরে এসে প্রথম খেলা দেখলাম, জিতে গেলাম।’ কথা শেষ হতে না হতেই পিয়া ও ফেরদৌস দুজনেই হেসে ওঠেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭