ওয়ার্ল্ড ইনসাইড

সরকারি কর্মকর্তাকে ব্যাট দিয়ে পেটালেন বিজেপি এমপি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/06/2019


Thumbnail

সাংবাদিকদের সামনেই এক সরকারি কর্মকর্তাকে ব্যাট দিয়ে বেধড়ক পিটিয়েছেন মধ্যপ্রদেশের সরকার দলীয় এমপি আকাশ বিজয়বর্গীয়। আজ বুধবার ইন্দোরে এই ঘটনা ঘটেছে। আকাশ বিজেপির সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় ছেলে।

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে গিয়েছিলেন পৌরসভার এই কর্মকর্তা। সেই সময়েই রাজ্য বিধানসভার এমপি আকাশের সঙ্গে তার কথা কাটাকাটির জের ধরে ওই কর্মকর্তাকে হুমকি দেয় আকাশ। পাঁচ মিনিটের মধ্যে সেখান থেকে চলে যেতে বলে সরকারি কর্মকর্তাকে।

তারপর কর্মকর্তার দিকে ব্যাট নিয়ে তেড়ে যান এমপি আকাশ। পেটাতে থাকে সরকারি কর্মকর্তাকে এসব চিত্র ক্যামেরাবন্দি করে সাংবাদিকরা। সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে।

এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই প্রশ্নের মুখে পড়েছে এমপি আকাশ। জনপ্রতিনিধি হয়ে কিভাবে একজন সরকারি কর্মকর্তার গায়ে হাত তোলার সাহস পায় এই বিজেপি নেতা। এই ঘটনার জন্য পৌরসভার কর্মকর্তাকেই দায়ী করছেন বিজেপি নেতা হিতেশ বাজপেয়ী।

এমপি আকাশ বলেছেন, পৌরসভার কর্মকর্তা ঘুষ চাইছিল। আকাশ তার প্রতিবাদ করেন। তখনই এমন পরিস্থিতি তৈরী হয়। ব্যাট দিয়ে মারার জন্য তাকে জেলে ভরতে পারে, কিন্তু যে অফিসার ঘুষ চেয়েছে তার শাস্তি হওয়া উচিত।

এ ঘটনা নিয়ে, সহকর্মীকে মারার ঘটনায় বিক্ষোভ করেছেন পৌর দফতরের কর্মীরা। ক্ষোভে কাজ বন্ধ করে দেন। সেই সঙ্গে আকাশের শাস্তির দাবিও জানিয়েছেন তারা

বাংলা ইনসাইডার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭