ইনসাইড বাংলাদেশ

অদ্ভূত সত্য, আসল খুনীরা কেউ গ্রেপ্তার হয়নি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/06/2019


Thumbnail

বরগুনায় দিনদুপুরে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলায় চন্দন নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহষ্পতিবার (২৭ জুন) সকালে তাকে গ্রেফতার করা হয়।

বরগুনা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন রিফাত বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছে। এরআগে এ ঘটনায় ১২ জনকে আসামি করে থানায় মামলা করা হয়। ওই মামলার ৪ নম্বর আসামি ছিলেন চন্দন। 

বরগুনায় প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন রিফাতের বাবা দুলাল শরীফ। আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ৯টার দিকে ১২ জনের নাম উল্লেখ করে বরগুনা সদর থানায় এই হত্যা মামলা দায়ের করেন তিনি। প্রধান আসামি করা হয়েছে খুনের মূল হোতা হিসেবে অভিযুক্ত সাব্বির হোসেন নয়নকে, যে এলাকায় ‘নয়ন বন্ড’ নামেও পরিচিত। মামলার এক নম্বর আসামি সাব্বির হোসেন নয়ন, দুই নম্বর আসামি রিফাত ফরাজি, তিন নম্বর আসামি রিশান ফরাজি, চার নম্বর আসামি চন্দন। 

হতাশাজনক কথা হলো, পুলিশ এখন পর্যন্ত আসল খুনীদের একজনকেও গ্রেপ্তার করতে পারেনি। তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছে সারাদেশের মানুষ। ঘটনার ২৪ ঘন্টা পাড় হলেও আসল খুনীরা ধরাছোয়ার বাইরে। তবে পুলিশ জানিয়েছে, দ্রুতই গ্রেপ্তার করা হবে।

বরগুনা পৌরসভার ধানসিঁড়ি সড়কের আবু বকর সিদ্দিকের ছেলে নয়ন বন্ড এবং তার প্রতিবেশী দুলাল ফরাজীর ছেলে রিফাত ফরাজী এই হত্যাকাণ্ডের মূল হোতা। খুনী নয়ন বন্ড ও রিফাত ফরাজী দুজনেই স্থানীয় আওয়ামী লীগের প্রভাবশালীদের ছদ্ম ছায়ায় এমন কাণ্ড ঘটাতে সাহস পায়। সাবেক এমপি ও বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেনের ভায়রা দুলাল ফরাজির পুত্র রিফাত। বরিশালের বেসরকারী একটি পলিটেকনিক্যাল ইনস্টিটিউটে পড়াশুনা করে। রিফাতের সাথে ওর দুই ভাইও ছিল। নাম রিশান ফরাজী, এবং রাব্বি আকন ফরাজী।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭