ইনসাইড বাংলাদেশ

খুনীর সঙ্গে নিহতর স্ত্রীর ছবির নেপথ্য কী?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/06/2019


Thumbnail

রামদা হাতে দুই খুনি পাগলের মতো কুপাচ্ছে রিফাতকে। পিছনে রিফাতের স্ত্রী জাপটে ধরে আটকানোর চেষ্টা করছে হত্যাকারীদের। ও স্বামীকে বাঁচানোর প্রাণপণ চেষ্টা, রিফাতের স্ত্রী খুনিদের আটকাতে পারছে না। ওরা কুপিয়েই যাচ্ছে, কুপিয়েই যাচ্ছে

প্রকাশ্য দিবালোকে, বরগুনা সরকারী কলেজের শত লোকের চোখের সামনে একটা তরতাজা যুবককে কুপিয়ে মেরে ফেলা হল।

স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় স্বামী রিফাত শরীফকে। বুধবার সকালে স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হন রিফাত। বরগুনা সরকারি কলেজের সামনে এলে প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামী রিফাতকে কুপিয়ে হত্যা করে বরগুনা পৌরসভার ধানসিঁড়ি সড়কের আবু বকর সিদ্দিকের ছেলে নয়ন বন্ড এবং তার প্রতিবেশী দুলাল ফরাজীর ছেলে রিফাত ফরাজী।

নয়ন প্রতিনিয়ত রিফাতের স্ত্রীকে উত্ত্যক্ত করত এবং সামাজিক যোগাযোগমাধ্যমে আপত্তিকর পোস্ট দিত। এর প্রতিবাদ করায় নয়ন তার দলবল নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

নিহত রিফাতের ঘনিষ্ঠ বন্ধু মঞ্জুরুল আলম জন বলেন, বিয়ের আগে মিন্নির সঙ্গে নয়ন বন্ডের একটা সম্পর্ক ছিল। কিন্তু পরবর্তীতে রিফাতের সঙ্গে বিয়ে হয় মিন্নির। এটা মেনে নিতে পারেনি নয়ন বন্ড। রিফাতের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে তাকে পুলিশ দিয়ে গ্রেফতারও করায় সে। এছাড়া মিন্নিকে নানাভাবে উত্ত্যক্তের পাশাপাশি ফেসবুকে তাকে নিয়ে আপত্তিকর পোস্ট দিত। এসব বিষয় নিয়ে একাধিকবার রিফাতের সঙ্গে নয়নের দ্বন্দ্ব হয়। এ দ্বন্দ্বের কারণেই রিফাতকে লাশ হতে হলো।

অনেকে আবার বলে নয়নের সঙ্গে বিয়েও হয়েছিল মিন্নির, তবে সেই বিয়ের কোন প্রমানাদি পাওয়া যায়নি। তবে প্রেমের সম্পর্ক থাকা অবস্থায় নয়নের সঙ্গে বিভিন্ন এলাকায় তাদের একসঙ্গে ঘুরতে দেখা গেছে। তবে মিন্নি সেই সম্পর্ক থেকে অনেক আগে বের হয়ে আসেন।  


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭